বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শায়েস্তাগঞ্জ থেকে অপহৃত ছাত্রী উদ্ধার

  • আপডেট টাইম বুধবার, ১০ জানুয়ারী, ২০১৮
  • ৪৫৭ বা পড়া হয়েছে

অপু দাশ, শায়েস্তাগঞ্জে থেকে ॥ শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির  (১৫) কে উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দুপুরে শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনের পার্কিং এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। মামলায় উল্লেখ করা অপহৃত তানিয়া শায়েস্তাগঞ্জ পৌরসভার দক্ষিণ বড়চর গ্রামের বাসিন্দা। ২০১৭ সালের ৩ অক্টোবর সন্ধ্যায় নিজ বাড়ির সামন থেকে তাকে অপহরণ করা হয় মর্মে অভিযোগ এনে তার মা বাদী হয়ে দুই জন আসামী কের হবিগঞ্জ কোর্টে মামলা দায়ের করেন।
আসামীরা হচ্ছে বানিয়াচং উপজেলার তারাসই নিশ্চিন্তপুরের বাসিন্দা আফজাল মিয়া ও জয়নাল মিয়াকে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য শায়েস্তাগঞ্জ থানার ওসিকে নির্দেশ দেন বিজ্ঞ আদালত। এরই পরিপ্রেক্ষিতে আসামী জয়নালকে লাখাই থেকে গ্রেফতার করলেও আফজাল মিয়া পলাতক থাকেন। ভিকটিমকে উদ্ধারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়।
গোপন সূত্রে প্রেক্ষিতে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ রেলওয়ে জংশনের পার্কিং এলাকা থেকে গতকাল দুপুরে ছাত্রীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে যায়। গতকাল মঙ্গলবার ছাত্রীকে কোর্টে হাজির করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com