শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে বিদ্যুতের আলোয় আলোকিত ৭৬টি পরিবার ॥ উদ্বোধন করলেন আলমগীর চৌধুরী

  • আপডেট টাইম সোমবার, ৮ জানুয়ারী, ২০১৮
  • ৩৬৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার রাজাবাদ কান্দিপাড়া গ্রামে বিদ্যুতের আলোয় আলোকিত হল ৭৬টি পরিবার। গতকাল রবিবার বিকালে নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অ্যাডঃ আলমগীর চৌধুরী আনুষ্ঠানিকভাবে এসব পরিবারের মাঝে বিদ্যুত সংযোগ উদ্বোধন করেন। উদ্বোধনকালে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এই স্লোগানকে সামনে রেখে চলতি বছরের মাঝামাঝি সময়ে নবীগঞ্জ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন করা হবে। বর্তমান সরকার বিদ্যুৎসহ সর্বক্ষেত্রে দেশের উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে এই উন্নয়ন অব্যাহত রাখার আহ্বান জানান তিনি। এসব পরিবারের মঝে বিদ্যুত সংযোগ প্রদানে ৩৫ লাখ টাকা ব্যয় হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ এটিএম সালাম। স্বেচ্ছাসেবকলীগ নেতা আলী হাছান লিটনের পরিচালনায় অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) নাজমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি এড. ফারুক আহমেদ, পল্লী বিদ্যুতের ডিজিএম আব্দুল বারি, জে কে হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুস ছালাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, উপজেলা আওয়ামীলীগের সদস্য ১নং ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক গৌতম দাশ, স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহাগ আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরুব্বী আব্দুর রহমান, কুরুশ আলী, কমর উদ্দিন সকাল, ফারুক মিয়া প্রমুখ। পরে প্রধান অতিথি সুইচ টিপে বিদ্যুতায়নের উদ্বোধন করেন। দীর্ঘদিন পর এই এলাকায় বিদ্যুতায়ন হওয়ায় স্থানীয় লোকজনের মাঝে উৎসবের আমেজ দেখা দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com