বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে পুলিশের পৃথক অভিযান জাল টাকা ও ইয়াবাসহ গ্রেফতার-৩

  • আপডেট টাইম শুক্রবার, ৫ জানুয়ারী, ২০১৮
  • ৩৫২ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে জাল টাকা ও ইয়াবাসহ ৩জনকে গ্রেফতার করেছে। জালনোটসহ গ্রেফতার হওয়া ব্যক্তি হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার  সরাইল উপজেলার বুড়িছড়া গ্রামের আব্দুল আলীর ছেলে জাহেদুল ইসলাম (২৬)। গত বুধবার রাতে মনতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) কামরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে মনতলা বাজার থেকে ৬ হাজার টাকার জাল নোটসহ জাহেদুল ইসলামকে গ্রেফতার করে।
অপর এক অভিযানে ১শ ৩০ পিছ ইয়াবাসহ দুর্লভপুর গ্রামের ওয়াব মিয়ার ছেলে শামীম (২৫) ও শ্রীধরপুর গ্রামের ইউসুফ মিয়ার ছেলে ছায়েব আলী (৩০) গ্রেফতার করে পুলিশ। মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, গ্রেফতার ৩ আসামীকে গতকাল বৃহষ্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com