শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

২টি অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তরকালে এমপি আবু জাহির ॥ শেখ হাসিনা মেডিকেল কলেজ হবিগঞ্জবাসীর জন্য বড় অর্জন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০১৮
  • ৪৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের স্বাস্থ্যসেবায় যুক্ত হয়েছে অত্যাধুনিক দু’টি অ্যাম্বুলেন্স। এর একটি হবিগঞ্জ আড়াইশ’ শয্যা আধুনিক হাসপাতাল ও অপরটি লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য। গতকাল বুধবার দুপুরে নতুন দুই অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা অওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।
পৃথকভাবে চাবি গ্রহণ করেন সিভিল সার্জন ডাঃ সুচিন্ত চৌধুরী ও হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ রতীন্দ্র চন্দ্র দেব।
এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র ডিও লেটারের পরিপ্রেক্ষিতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং আড়াইশ’ শয্যার আধুনিক হাসপাতালের জন্য অ্যাম্বুলেন্স দু’টি প্রদান করেছে।
চাবি হস্তান্তরকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন সত্যজিৎ কুমার সাহা, হবিগঞ্জ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ আবু সুফিয়ানসহ হাসপাতালের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
এ সময় সংক্ষিপ্ত বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, পার্শ্ববর্তী জেলাগুলোতে বিএনপি সরকারের অর্থমন্ত্রী সাইফুর রহমানসহ অনেক মন্ত্রী-এমপি থাকা সত্ত্বেও একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করতে পারেননি। কিন্তু দেশরতœ শেখ হাসিনা’র কাছ থেকে হবিগঞ্জবাসীর জন্য আমি উপহার হিসাবে একটি মেডিকেল কলেজ নিয়ে এসেছি। এটি হবিগঞ্জবাসীর জন্য বড় অর্জন। এ জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দোয়া করতে সকলের প্রতি আহবান জানান।
এমপি আবু জাহির বলেন, দেশকে দিনদিন আধুনিকায়নের দিকে নিয়ে যাচ্ছে সরকার। সেই সাথে স্বাস্থ্যক্ষেত্রেও আধুনিকায়নের চাহিদা বাড়ছে। বিষয়টি মাথায় রেখেই স্বাস্থ্যক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কাজ পরিচালনা করে যাচ্ছে বর্তমান সরকার। এ সময় তিনি হবিগঞ্জ আড়াইশ’ শয্যার হাসপাতালসহ জেলায় বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের কথা উল্লেখ করেন এবং স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারীকে আরো আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com