সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৬:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
রিচিতে টমটম ধাক্কায় আহত এসএসসি পরীক্ষার্থী নিহত ॥ শিক্ষার্থীদের বিক্ষোভ সাতছড়ি জাতীয় উদ্যানে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার শায়েস্তাগঞ্জ ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক উমেদনগর পৌর উচ্চ বিদ্যালয়ে এমপি আবু জাহির ॥ সমাজে মাথা উঁচু করে দাঁড়াতে মানসম্পন্ন শিক্ষার বিকল্প নেই এপিপি আবুল কালামকে আ.লীগ থেকে অব্যাহতি নবীগঞ্জে হত্যাসহ ৬ মামলার পলাতক আসামী গ্রেফতার নবীগঞ্জে অজ্ঞাত লাশ উদ্ধার নবীগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের উদ্যোগে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালিত স্বপ্নধারা সোসাইটি অব হবিগঞ্জের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মজিদ খানকে বানিয়াচং প্রেসক্লাবের শুভেচ্ছা
২টি অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তরকালে এমপি আবু জাহির ॥ শেখ হাসিনা মেডিকেল কলেজ হবিগঞ্জবাসীর জন্য বড় অর্জন

২টি অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তরকালে এমপি আবু জাহির ॥ শেখ হাসিনা মেডিকেল কলেজ হবিগঞ্জবাসীর জন্য বড় অর্জন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের স্বাস্থ্যসেবায় যুক্ত হয়েছে অত্যাধুনিক দু’টি অ্যাম্বুলেন্স। এর একটি হবিগঞ্জ আড়াইশ’ শয্যা আধুনিক হাসপাতাল ও অপরটি লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য। গতকাল বুধবার দুপুরে নতুন দুই অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা অওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।
পৃথকভাবে চাবি গ্রহণ করেন সিভিল সার্জন ডাঃ সুচিন্ত চৌধুরী ও হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ রতীন্দ্র চন্দ্র দেব।
এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র ডিও লেটারের পরিপ্রেক্ষিতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং আড়াইশ’ শয্যার আধুনিক হাসপাতালের জন্য অ্যাম্বুলেন্স দু’টি প্রদান করেছে।
চাবি হস্তান্তরকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন সত্যজিৎ কুমার সাহা, হবিগঞ্জ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ আবু সুফিয়ানসহ হাসপাতালের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
এ সময় সংক্ষিপ্ত বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, পার্শ্ববর্তী জেলাগুলোতে বিএনপি সরকারের অর্থমন্ত্রী সাইফুর রহমানসহ অনেক মন্ত্রী-এমপি থাকা সত্ত্বেও একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করতে পারেননি। কিন্তু দেশরতœ শেখ হাসিনা’র কাছ থেকে হবিগঞ্জবাসীর জন্য আমি উপহার হিসাবে একটি মেডিকেল কলেজ নিয়ে এসেছি। এটি হবিগঞ্জবাসীর জন্য বড় অর্জন। এ জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দোয়া করতে সকলের প্রতি আহবান জানান।
এমপি আবু জাহির বলেন, দেশকে দিনদিন আধুনিকায়নের দিকে নিয়ে যাচ্ছে সরকার। সেই সাথে স্বাস্থ্যক্ষেত্রেও আধুনিকায়নের চাহিদা বাড়ছে। বিষয়টি মাথায় রেখেই স্বাস্থ্যক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কাজ পরিচালনা করে যাচ্ছে বর্তমান সরকার। এ সময় তিনি হবিগঞ্জ আড়াইশ’ শয্যার হাসপাতালসহ জেলায় বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের কথা উল্লেখ করেন এবং স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারীকে আরো আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহবান জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com