বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দিনব্যাপী বই বিতরণ কররেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০১৮
  • ৪৬২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এক সময় বছরের শেষ প্রান্তে এসেও মিলতো না নতুন বই। পুরাতন বইয়ের সাথে মিলে কয়েকটি নতুন বই দিয়েই চলে যেতো বছর। বর্তমান সরকার বছরের প্রথম দিনেই সবার হাতে নতুন বই তুলে দেওয়ার উদ্যোগ নিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। বছরের প্রথম দিনেই নতুন বই পাওয়ার আনন্দই অন্যরকম। কোমলমতি শিশুদের এই আনন্দের মাত্রা বাড়িয়ে দিতে হবিগঞ্জ সদর-লাখাই আসনের এমপি ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির সকাল থেকে বিকাল পর্যন্ত ছুটে গেলেন হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুলে।
গতকাল বছরের প্রথম দিন সকাল ৮টায় শহরের হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। পরে তিনি দিনব্যাপী পর্যায়ক্রমে বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, রাজনগর কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়, হবিগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়, হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজে, জেকে এন্ড এইচকে হাইস্কুল এন্ড কলেজ, এড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পইল উচ্চ বিদ্যালয়, পইল সরকারি প্রাথমিক বিদ্যালয়, সুঘর শাহজালাল উচ্চ বিদ্যালয়, নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়, ব্রাহ্মণডুরা মোজাহের উচ্চ বিদ্যালয়, উচাইল আদর্শ উচ্চ বিদ্যালয় ও তেলিখাল আদর্শ উচ্চ বিদ্যালয়সহ সদর উপজেলার বিভিন্ন প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ করেন।
বই বিতরণকালে এমপি আবু জাহির বলেন, দেশকে এগিয়ে নিতে হলে শিক্ষার কোনো বিকল্প নেই। তাই বর্তমান সরকারের প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা শিক্ষাক্ষেত্রের উন্নয়নে জোর দিয়েছেন। এরই অংশ হিসাবে বছরের প্রথম দিনে কোমলমতী শিক্ষার্থীদের উৎসাহী করতে একযোগে সারাদেশে নতুন বই বিতরণ করা হচ্ছে।
তিনি আরো বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে হবিগঞ্জের শিক্ষা ক্ষেত্রের উন্নয়নকে গুরুত্ব দিয়ে জনগণের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। জনসেবাকে ইবাদত মনে করেই আমার এই সকল কর্মকান্ড। তাকে মূল্যবান ভোট দিয়ে দুইবার এমপি বনিয়ে জনগণের কাজে নিয়োজিত করায় সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জবাসীর জন্য দেশরতœ শেখ হাসিনার কাছ থেকে মেডিকেল কলেজসহ যে বড় বড় উন্নয়ন প্রকল্প নিয়ে এসেছি তা অনেক জেলার মন্ত্রী এমপি’র চেয়ে বেশি। এজন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া এবং বঙ্গবন্ধুর নৌকা মার্কায় আগামী নির্বাচনে ভোট দেয়ার আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com