বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ভিত্তি প্রস্তরস্থাপনকালে-এমপি মজিদ খান ॥ বর্তমান সরকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে

  • আপডেট টাইম শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০১৭
  • ৪৫৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান এমপি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় গেলে মানুষের কল্যাণে কাজ করে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে। প্রত্যন্ত এলাকার মানুষের উন্নয়ন ঘটে। কৃষক-শ্রমিক ও মেহনতী মানুষদের কল্যাণে আওয়ামী লীগ কাজ করে। বঙ্গবন্ধুর স্বপ্নে সোনার বাংলা বাস্তবায়ন করতে হলে উন্নত বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে আবারও ক্ষমতায় বসাতে হবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে বানিয়াচং উপজেলার ৮নং খাগাউড়া ইউনিয়নের মথুরাপুর থেকে রূপসপুর রাস্তা পাকা করণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এলজিইডি উন্নয়ন প্রকল্পের মাধ্যমে ৯৬ লাখ টাকা ব্যয়ে ১৬২০মিটার রাস্তা কাজেরভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।
খাগাউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক চৌধুরীর সভাপতিত্বে এবং ছাত্রলীগ নেতা ছালেহ আহম্মেদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মর্তুজা হাসান, ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, শাহ শওকত আরেফিন সেলিম, অধ্যক্ষ জাহির উদ্দিন, প্রধান শিক্ষক গোলাম আকবর চৌধুরী।
এছাড়াও বক্তব্য রাখেন জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভপতি অনুপ কুমার দেব পলাশ, আশরাফ উদ্দিন, রিপন চৌধুরী, মামুন খান, এ জেড এম উজ্জ্বল, মাওঃ হাফেজ নূরুল আমিন, মাওঃ জালাল উদ্দিন, ফারুক মিয়া, অদুদ মিয়া, সামছুল হক আখঞ্জী, তৌহিদ মিয়া, আজিজুর রহমান খেলু, বুলবুল মিয়া, অঞ্জন দাস, এরশাদ আলী, সাইফুল ইসলাম মেম্বার, এনামুল হক মেম্বার, আব্দুল হালিম মেম্বার, আঃ রকিব, আব্দুল হাই, জে আর অসীম, মোফাচ্ছল হোসেন, জুনেদ, পলাশ, নজমুল ইসলাম, জুলহাস প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মাওঃ জালাল উদ্দিন ও গীতা পাঠ করেন বিবেকানন্দ দাস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com