বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

খাল খনন কাজের উদ্বোধনকালে এমপি মজিদ খান ॥ সরকার প্রত্যন্ত এলাকার মানুষের কল্যাণে অত্যন্ত আন্তরিক

  • আপডেট টাইম বুধবার, ২৭ ডিসেম্বর, ২০১৭
  • ৩৯৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান এমপি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় গেলে প্রত্যন্ত এলাকার মানুষের উন্নয়ন ঘটে। কৃষক-শ্রমিক ও মেহনতী মানুষদের কল্যাণে আওয়ামী লীগ কাজ করে। কিন্তু বিএনপি ক্ষমতায় থাকলে ধনী লোকদের কল্যাণ হয়। সুজলা-সফলা ও শষ্য শ্যামলা বাংলাদেশকে ধরে রাখতে সরকার সবসময় উদ্ভাবনী প্রকল্প গ্রহণ করে থাকে। এরই অন্যতম হলো খাল খনন এবং হাওর ও নদীর সুরা নিশ্চিত করা। বর্তমান সরকার হাওর এলাকার উন্নয়নের জন্য বিশেষ প্রকল্প গ্রহণ করেছে। যা অতীদের কোনো সরকার করেনি। তাই হাওর এলাকার মানুষ বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে ভালবাসে। আগামী নির্বাচনেও হাওর এলাকার মানুষ এই ভালবাসার প্রতিদান হিসাবে নৌকার বিজয় নিশ্চিত করবেন।
গতকাল মঙ্গলবার বিকালে বানিয়াচং উপজেলার বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের প্রথমরেখ এলাকায় সাউথ খাল পুনঃখনন কাজের উদ্বোধন শেষে তাকে প্রদত্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএডিসির উন্নয়ন প্রকল্পের মাধ্যমে ৪৭ লাখ টাকা ব্যয়ে ৪ কিলোমিটার দীর্ঘ প্রথমরেখ সাউথ খাল পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে। সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলীর সভাপতিত্বে এবং যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া ও স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এটিএম জুয়েল এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক তজ¤মূল হক চৌধুরী, বিএডিসির নির্বাহী প্রকৌশলী আজিজুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মনির হোসেন খান, উপজেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া।
বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিপুল ভূষণ রায়, কৃষি বিষয়ক সম্পাদক আবুল হোসেন, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, সদস্য শাহ নেওয়াজ ফুল মিয়া, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশরাফ সোহেল, সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়া, সর্দার আব্দুর রহমান, নূরুল ইসলাম মেম্বার আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিপন চৌধুরী, আবিদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এজেডএম উজ্জ্বল প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওঃ আব্দুল ওদুদ ও গীতা পাঠ করেন শিক্ষক বিপুল ভূষণ রায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com