বুধবার, ২৪ Jul ২০১৯, ০১:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে ॥ ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা ॥ প্রতিবাদে হবিগঞ্জের বিভিন্ন স্থানে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হবিগঞ্জ সিভিল সার্জনের মৃত্যু মির্জাপুর থেকে প্রেমিক জুটি আটক ॥ কারাগারে প্রেরণ ১০ ইউপি চেয়ারম্যান উপস্থিত না হওয়ায় নবীগঞ্জ উপজেলা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়নি বার্মিংহামে হবিগঞ্জ নাগরিক সমাজের সাথে মতবিনিময়কালে এমপি আবু জাহির ॥ দেশবিরোধী চক্রান্তকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান মাধবপুরে রাষ্ট্রদূতের বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ১ নবীগঞ্জ ও বাহুবলে অসুস্থ রোগীদেরকে চিকিৎসা সহায়তা দিলেন এমপি মিলাদ গাজী চুনারুঘাটে নিখোঁজ প্রেমিক যুগল প্রেমিকের মা-সহ ৩ জন আটক নবীগঞ্জের দেবপাড়ায় নিহা ফ্যাশন উদ্বোধন করলেন এমপি মিলাদ গাজী বানিয়াচঙ্গে ২৮ মাস বেতন না পেয়ে মানবেতর জীবন কাটাচ্ছেন প্রধান শিক্ষক
মন্দির নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ বিএনপি-জামায়াত জনগণের কাছ থেকে গ্রহণযোগ্যতা হারিয়েছে

মন্দির নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ বিএনপি-জামায়াত জনগণের কাছ থেকে গ্রহণযোগ্যতা হারিয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ^াসী। তাই সারাদেশে যে যার ধর্ম শান্তিপূর্ণভাবে পালন করতে পরছেন। পক্ষান্তরে বিএনপি-জামায়াত সারাদেশে সাম্প্রদায়িক দাঙ্গার মাধ্যমে অরাজকতা সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত। আর এ কারণেই তারা জনগণের কাছ থেকে গ্রহণযোগ্যতা হারিয়েছে।
গত শনিবার সকাল ১১টায় হবিগঞ্জ শহরের কালিগাছতলা কালিমন্দির নির্মাণ কাজের উদ্বোধন শেষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় হবিগঞ্জের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি। তার আহবানের সাড়া দিয়ে উপস্থিত জনতা দলমত নির্বিশেষে এমপি আবু জাহিরকে আবারো নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।
বিশিষ্ট চিকিৎসক ডাঃ অসিত রঞ্জন দাশের সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আফীল উদ্দিন, হবিগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র কাউন্সির দিলীপ দাস, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, কাউন্সিলর জাহির উদ্দিন, কাউন্সিলর গৌতম কুমার রায়, বিশিষ্ট ব্যবসায়ী স্বপন লাল বণিক প্রমুখ। এ সময় স্থানীয় মুরুব্বীয়ান এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এমপি আবু জাহির মন্দির নির্মাণে ১০ লাখ টাকা অনুদান ঘোষণা করেন এবং সবসময় তাঁর পক্ষ থেকে সহায়তা অব্যাহত রাখার আশ^াস প্রদান করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com