শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মন্দির নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ বিএনপি-জামায়াত জনগণের কাছ থেকে গ্রহণযোগ্যতা হারিয়েছে

  • আপডেট টাইম সোমবার, ২৫ ডিসেম্বর, ২০১৭
  • ৩৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ^াসী। তাই সারাদেশে যে যার ধর্ম শান্তিপূর্ণভাবে পালন করতে পরছেন। পক্ষান্তরে বিএনপি-জামায়াত সারাদেশে সাম্প্রদায়িক দাঙ্গার মাধ্যমে অরাজকতা সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত। আর এ কারণেই তারা জনগণের কাছ থেকে গ্রহণযোগ্যতা হারিয়েছে।
গত শনিবার সকাল ১১টায় হবিগঞ্জ শহরের কালিগাছতলা কালিমন্দির নির্মাণ কাজের উদ্বোধন শেষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় হবিগঞ্জের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি। তার আহবানের সাড়া দিয়ে উপস্থিত জনতা দলমত নির্বিশেষে এমপি আবু জাহিরকে আবারো নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।
বিশিষ্ট চিকিৎসক ডাঃ অসিত রঞ্জন দাশের সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আফীল উদ্দিন, হবিগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র কাউন্সির দিলীপ দাস, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, কাউন্সিলর জাহির উদ্দিন, কাউন্সিলর গৌতম কুমার রায়, বিশিষ্ট ব্যবসায়ী স্বপন লাল বণিক প্রমুখ। এ সময় স্থানীয় মুরুব্বীয়ান এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এমপি আবু জাহির মন্দির নির্মাণে ১০ লাখ টাকা অনুদান ঘোষণা করেন এবং সবসময় তাঁর পক্ষ থেকে সহায়তা অব্যাহত রাখার আশ^াস প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com