বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে ইউপি সদস্যকে কুপিয়ে ক্ষত-বিক্ষত

  • আপডেট টাইম সোমবার, ২৫ ডিসেম্বর, ২০১৭
  • ৪৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের সদস্য হিমাংশু বৈষ্ণব (৪৫) কে কুপিয়ে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে একদল দুর্বৃত্ত। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত ৮টায় উপজেলার মার্কুলি বাজারে। আহত ইউপি সদস্য হিমাংশু বৈষ্ণবকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে কর্মবিরতি পালনের ঘোষণা দিয়েছেন ইউনিয়ন পরিষদের অন্যান্য সদস্যরা। বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা যায়, গত ২১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে পার্শ্ববর্তী হিলাল নগর গ্রামে কতিপয় বখাটে যুবক সেখানে বিশৃংখলা সৃষ্টি করে এবং অনুষ্ঠানে উপস্থিত মহিলাদের উত্যক্ত করে। এ নিয়ে উপস্থিত লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে স্থানীয় ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য হিমাংশু বৈষ্ণব পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। কিন্তু এতে তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে ওই বখাটেরা। এরই জের ধরে পরদিন শুক্রবার বিকেলে তেলঘড়ি ও হিলাল নগরে মধ্যবর্তী স্থানে সুদ্বীপ্ত বৈষ্ণবের উপর ১ম দফা হামলা চালায় ওই বখাটেরা। পরে রাত ৮টায় মার্কুলি বাজার থেকে বাড়ি ফেরার পথে হিলালনগরের নিকট ইউপি সদস্য হিমাংশু বৈষ্ণবের উপর অতর্কিত ভাবে ২য় দফা হামলা চালানো হয়। এ সময় হামলাকারীরা তাকে কুপিয়ে রক্তাক্ত করে। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় মার্কুলি বাজারে প্রাথমিক চিকিৎসার পর গত শনিবার হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com