মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

তাঁতীলীগের বিজয় দিবসের সভায় এমপি আবু জাহির ॥ বিএনপি জামাতের ষড়যন্ত্র থেকে সবাইকে সতর্ক থাকতে হবে

  • আপডেট টাইম রবিবার, ২৪ ডিসেম্বর, ২০১৭
  • ৪৬৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবু জাহির বলেছেন, জাতির জনকের জন্ম না হলে আমরা স্বাধীন দেশ পেতাম না। বঙ্গবন্ধুর ডাকে স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহন করে লাখো শহীদের বিনিময়ে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। তিনি বলেন বিএনপির জামাত কোন স্বাধীনতা দিবস কিংবা বিজয় দিবস উদযাপন করে না। কারন তারা জানে তারা পাকিস্তানী পেতাত্ব ছিল। তিনি বলেন বিএনপি জামাতের আমলে হবিগঞ্জে কোন উন্নয়ন হয়নি। শুধুমাত্র লুটপাট ও টেন্ডারবাজি হয়েছে। কিন্তু বর্তমান আওয়ামীলীগের আমলে হবিগঞ্জের আনাছে কানাছে উন্নয়নের ছোয়া লেগেছে। হবিগঞ্জ মেডিকেল কলেজ, বলভদ্র নদী, ২৫০ শয্যা হাসপাতাল ভবনসহ কোটি কোটি টাকার উন্নয়ন হয়েছে। তিনি বলেন এখন হবিগঞ্জে চাদাবাজি ও টেন্ডার বাজি হয়নি। কেউ প্রমান করতে পারবে না। তিনি গতকাল শনিবার রাত ৯টায় শায়েস্তানগরে জেলা তাঁতীলীগের উদ্যোগে মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন। তিনি আরো বলেন, ষড়যন্ত্রকারীরা বাংলাদেশের সাবেক সফল অর্থমন্ত্রী হবিগঞ্জের কৃতি সন্তান শাহ এএমএস কিবরিয়ার রক্তে ভিজিয়েছিল হবিগঞ্জকে। সেদিনের আঘাতের যন্ত্রনা শরীরে নিয়ে আজো পর্যন্ত জনগনের সেবায় কাজ করে যাচ্ছি। এ উন্নয়নের ধারাকে ব্যাহত করেতে ষড়ন্ত্রকারীরা এখনো সক্রিয়।
হবিগঞ্জ জেলা তাঁতীলীগের আহ্বায়ক ও কেন্দ্রীয় তাঁতীলীগের সদস্য মোঃ মুদ্দত আলীর সভাপতিত্বে ও জেলা তাঁতীলীগের সদস্য সচিব জসিম উদ্দিনের পরিচালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় পরিষদের সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, পৌর আওয়ামীলীগের সভাপতি নিলাদ্রি শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, জেলা কৃষকলীগের সভাপতি হুমায়ুন কবির রেজা, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক উম্মেদ আলী শামীম, ফেরদৌস আহমেদ, জেলা কৃষকলীগের সহসভাপতি আলহাজ্ব আব্দুল হেকিম, আওয়ামীলীগ নেতা শাহ আওলাদ হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল হক কবির, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইদুর রহমান, মুহাইমিনুল হাই সোহাগ, জেলা তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুব সাদিক উজ্জল, জেলা তাঁতীলীগ নেতা সাজু নাছের চৌধুরী, মহিবুল আলম জীবন, কামাল হোসেন সিমন, আহাম্মদ আলী, আলহাজ্ব মোঃ ফখরুল ইসলাম, শামীম আহমেদ মহসিন, নজরুল ইসলাম হেলাল।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চুনারুঘাট তাতীলীগের আহ্বায়ক খন্দকার কবির মিয়া, নবীগঞ্জ তাতীলীগের আহ্বায়ক ফারুক মিয়া, সদস্য সচিব প্রণব দেব, মাধবপুর তাতীলীগের আহ্বায়ক ফজলুল করিম চৌধুরী মিনহাজ, সদস্য সচিব হুমায়ুন আহমেদ, বানিয়াচং তাতীলীগের আহ্বায়ক মোশারফ হোসেন সুজন, সদস্য সচিব সাইদুর রহমান রুবেল, বাহুবল তাতীলীগের যুগ্ম আহ্বায়ক শেখ রাসেল, চুনারুঘাট তাতীলীগের সদস্য সচিব মিজানুর রহমান বাবুল, তাতীলীগ নেতা সিরাজ মিয়া, মোঃ ইমান আলী, শাহিন তালুকদার, আবু হেলাল নোমান, বৃন্দাবন সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান কিবরিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com