শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ইত্তেহাদুল উলামা দিনারপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭
  • ৪৫৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলায় ইত্তেহাদুল উলামা দিনারপুর’র উদ্যোগে দিনারপুর পরগনার ৪৭টি সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানে প্রায় ৩শত দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গত শুক্রবার বাদ জুমআ মাওঃ তাজুল ইসলাম’র সভাপতিত্বে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের দেবপাড়া বাজারে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংগঠনের সেক্রেটারী জেনারেল মাওঃ মুফতি মাহফুজ তাহমিদ, সাংগঠনিক সম্পাদক মাওঃ সাইফুর রহমান খাঁন ও মাওঃ মুহিবুর রহমান এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গলমুকাপন দারুস সুন্নাহ্ টাইটেল মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদীস শায়খ আব্দুস শহীদ গলমুকাপনী।
অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন, নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ আশরাফ আলী, দেবপাড়া ইউপি চেয়ারম্যান এড. মাছুম আহমেদ জাবেদ আলী, সাবেক চেয়াম্যান আ.ক.ম ফখরুল ইসলাম, মাওঃ মুতাহির আহমদ, মাওঃ আব্দুল বাছিত, মাওঃ আবু হানিফা চৌধুরী, মাওঃ ফজলুর রহমান, মাওঃ তাফাজ্জুল হক, মাওঃ আব্দুর রাজ্জাক, মাওঃ আব্দুল কুদ্দুস, মাওঃ হাবিবুর রহমান, মাওঃ বশির আহমদ, মাওঃ শাহ্ আব্দুস সালাম, মাওঃ ওলীউর রহমান, মাওঃ মাহমুদুল হাসান আরিফ, মাওঃ মুহিবুর রহমান, মাওঃ আছাদ খাঁন, মাওঃ মুন্তাসির বিল্লাহ, মাওঃ ফখরুল ইসলাম, মাওঃ ইলিয়াস আহমদ, মাওঃ আব্দুর রশিদ, মাওঃ মুহিবুর রহমান, মাওঃ আনওয়ার আহমদ, মুফতি ফুজায়েল আহমদ প্রমুখ।
‘ইত্তেহাদুল উলামা দিনারপুর’ আর্তমানবতার সেবায় এগিয়ে আসায় আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জ্ঞাপন করে বক্তারা বলেন, এমন সেবামূলক কাজে উলামাদের সম্পৃক্ততা সত্যিই আশাব্যঞ্জক। আগামী দিনে আরো অধিকভাবে জনসেবামূলক কর্মপরিকল্পনা নিয়ে অগ্রসর হওয়ার আহ্বান জানাই। আমাদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা থাকবে ইনশা-আল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com