বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে একটি নিরীহ পরিবারকে বাড়ি থেকে উচ্ছেদের পায়তারা ॥ আতঙ্কিত পরিবার, পুলিশ সুপার বরাবরে অভিযোগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০১৭
  • ৪৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে একটি নিরীহ পরিবারকে বসতবাড়ি ও জায়গা থেকে উচ্ছেদের পায়তারা করছে প্রভাবশালী একটি মহল। চুনারুঘাট থানা পুলিশ প্রভাবশালী মহলটিকে সহযোগিতা করছে বলে নিরীহ পরিবারটি দাবি করছে। এ ব্যাপারে পুলিশ সুপার বরাবরে অভিযোগ দিয়েছেন নিরীহ পরিবারের আব্দুল হাই নামে এক ব্যক্তি। অভিযোগকারী আব্দুল হাইয়ের বাড়ি চুনারুঘাট পৌর এলাকার বড়াইল গ্রামে। যাদের বিরুদ্ধে অভিযোগ দেয়া হয়েছে তারা হলেন-বাসুল্লা গ্রামের পীরের বাড়ির সৈয়দ হাবিবুর রহমান ও সৈয়দ হাবিবুর রহমানের স্ত্রী সেলিনা আক্তার।
অভিযোগে উল্লেখ করা হয়, অভিযোগকারী আব্দুল হাই ও সৈয়দ হাবিবুর রহমানের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ১৯৯৬ সাল থেকে দুইজনের মধ্যে বিজ্ঞ দেওয়ানী আদালতে স্বত্ব মামলাসহ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা চলছে। একটি মামলা বর্তমানে বিজ্ঞ দায়রা জজ আদালতে রিভিশনে আছে। এ অবস্থায় আব্দুল হাইকে তার বাড়ি ও জমি থেকে উচ্ছেদ করার জন্য সৈয়দ হাবিবুর রহমান বিভিন্নভাবে ষড়যন্ত্র করছেন। চুনারুঘাট থানা পুলিশও সৈয়দ হাবিবুর রহমানকে সহযোগিতা করছে। আব্দুল হাই বিষয়টি বুঝিয়ে বলার পরও পুলিশ উল্টো তাকে বিভিন্ন মামলায় জড়িয়ে দেয়া হবে হুমকি দিচ্ছে। এতে আব্দুল হাই ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন।
এ ব্যাপারে আব্দুল হাই অভিযোগ করে বলেন, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে হাবিবুর রহমান লোকজন নিয়ে আব্দুল হাইকে বাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা করেন। এ সময় পুলিশও তাদের সাথে ছিল। পরে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসার পর তারা চলে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com