বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৪:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে ছোট্ট ছোঁয়া দাফন সম্পন্ন ॥ পরিবারে চলছে শোকের মাতম প্রধানমন্ত্রী অবহেলিত মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌছে দিচ্ছেন-ডাঃ মুশফিক চৌধুরী নবীগঞ্জে বিভিন্ন স্কুলে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত ফি আদায় বাহুবলে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি ॥ আটক ১ বারাপৈলের জয়নাল মিয়ার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় প্রতিবাদ সমাবেশ নবীগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপি নেতা আব্দুল হাই বহিষ্কার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে মোতাচ্ছিরুল ইসলামের মতবিনিময় দক্ষিণ তেঘরিয়া থেকে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার চান্দপুর ও মির্জাপুরে মাদক ও দাঙ্গা প্রতিরোধে সচেতনতামূলক সভা বাংলাদেশ খেলাফত মজলিস হবিগঞ্জ জেলা শাখার প্রশিক্ষণ বৈঠক অনুষ্ঠিত
হবিগঞ্জে আমার দেশ সম্পাদকের বিরুদ্ধে ৫শ’ কোটি টাকার মানহানী মামলা দায়ের

হবিগঞ্জে আমার দেশ সম্পাদকের বিরুদ্ধে ৫শ’ কোটি টাকার মানহানী মামলা দায়ের

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে ৫শ কোটি টাকা মানহানী মামলা হয়েছে। বাংলাদেশ, বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও টিউলিপ সিদ্দিকের বিরুদ্ধে কটূক্তি করার অভিযোগে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল বাদী হয়ে গতকাল বুধবার দুুপুরে হবিগঞ্জ মূখ্য বিচারিক হাকিম এর আদালতে এই মামলা দায়ের করেন।
মামলাটি আমলে নিয়ে  হবিগঞ্জ সদর থানার ওসিকে এফআইআরপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন হবিগঞ্জের মূখ্য বিচারিক হাকিম মোহাম্মদ সোলায়মান।
মামলার বাদী মস্তোফা কামাল আজাদ রাসেল এজাহারে উল্লেখ করেন, গত ১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল (বিডিসি) আয়োজিত একটি মতবিনিময়সভায় মাহমুদুর রহমান কটূক্তি করে বক্তব্য দেন। তিনি বাংলাদেশের স্বাধীনতাকে অস্বীকারসহ দেশকে ভারতের কলোনি হিসেবে আখ্যায়িত করেছেন। যা রাষ্ট্রদ্রোহের শামিল। তিনি আরও বলেন, তিনি যেহেতু আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত তাই শেখ হাসিনা ও টিউলিপ সিদ্দিকের বিরুদ্ধে কটুক্তিতে তিনি মানহানীর অভিযোগ করেছেন।
বাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, অ্যাডভোকেট সুলতান মাহমুদ ও অ্যাডভোকেট আজিজুর রহমান খান সজল।
অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো বলেন, আমরা আদালতে ন্যায় বিচার পেয়েছি। বিচারক শুনানী শেষে প্রমাণ চাইলে আমরা অনুষ্ঠানের স্টিল ছবি, সেই অনুষ্ঠানে মাহমুদুর রহমানের বক্তব্যের ভিডিওর সিডি আদালতে প্রদান করি। এ সময় বাদীর মোবাইলে রেকর্ডকৃত ভিডিও দেখে এবং পর্যালোচনা করে বিজ্ঞ বিচারক এফআইআরপূর্বক মামলা রুজু করার আদেশ দেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com