বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জে আমার দেশ সম্পাদকের বিরুদ্ধে ৫শ’ কোটি টাকার মানহানী মামলা দায়ের

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
  • ৪৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে ৫শ কোটি টাকা মানহানী মামলা হয়েছে। বাংলাদেশ, বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও টিউলিপ সিদ্দিকের বিরুদ্ধে কটূক্তি করার অভিযোগে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল বাদী হয়ে গতকাল বুধবার দুুপুরে হবিগঞ্জ মূখ্য বিচারিক হাকিম এর আদালতে এই মামলা দায়ের করেন।
মামলাটি আমলে নিয়ে  হবিগঞ্জ সদর থানার ওসিকে এফআইআরপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন হবিগঞ্জের মূখ্য বিচারিক হাকিম মোহাম্মদ সোলায়মান।
মামলার বাদী মস্তোফা কামাল আজাদ রাসেল এজাহারে উল্লেখ করেন, গত ১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল (বিডিসি) আয়োজিত একটি মতবিনিময়সভায় মাহমুদুর রহমান কটূক্তি করে বক্তব্য দেন। তিনি বাংলাদেশের স্বাধীনতাকে অস্বীকারসহ দেশকে ভারতের কলোনি হিসেবে আখ্যায়িত করেছেন। যা রাষ্ট্রদ্রোহের শামিল। তিনি আরও বলেন, তিনি যেহেতু আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত তাই শেখ হাসিনা ও টিউলিপ সিদ্দিকের বিরুদ্ধে কটুক্তিতে তিনি মানহানীর অভিযোগ করেছেন।
বাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, অ্যাডভোকেট সুলতান মাহমুদ ও অ্যাডভোকেট আজিজুর রহমান খান সজল।
অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো বলেন, আমরা আদালতে ন্যায় বিচার পেয়েছি। বিচারক শুনানী শেষে প্রমাণ চাইলে আমরা অনুষ্ঠানের স্টিল ছবি, সেই অনুষ্ঠানে মাহমুদুর রহমানের বক্তব্যের ভিডিওর সিডি আদালতে প্রদান করি। এ সময় বাদীর মোবাইলে রেকর্ডকৃত ভিডিও দেখে এবং পর্যালোচনা করে বিজ্ঞ বিচারক এফআইআরপূর্বক মামলা রুজু করার আদেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com