শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ পৌর এলাকায় বিতরণ করা হচ্ছে স্মাট কার্ড

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭
  • ৫৬১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌর এলাকার ৯টি ওয়ার্ডে পর্যায়ক্রমে বিতরণ করা হচ্ছে বহু কাংখিত স্মাট কার্ড বিতরণ। বৃন্দাবন সরকারী কলেজে সংলগ্ন কিবরিয়া মিলনায়তন থেকে এ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। যা চলবে আগামী ১৮ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত স্মাট কার্ড বিতরণ করা হবে।
আজ বিতরণ করা হবে হবিগঞ্জ শহরের রাজনগর দক্ষিন, হাসপাতাল সড়ক পশ্চিম, হাসপাতাল সড়ক (পশ্চিম দক্ষিণ), অনন্তপুর অফিস কলোনী, ওয়ারলেছ এলাকা, কোর্ট স্টেশন উত্তর এর লোকজনের স্মাট কার্ড।
সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১ জানুয়ারি ১৯৯৯ সালে যাদের জন্ম ও ২০১৫ সাল পর্যন্ত যারা ভোটার হয়েছেন তাদেরকে দেয়া হয় স্মার্ট কার্ড। ইতিমধ্যে সদর উপজেলা নির্বাচন অফিস স্থানীয় পত্রিকায় বিজ্ঞপ্তি, মাইকিং, প্রেসক্লাবসহ বিভিন্ন দপ্তরে জানানো হয়েছে।
এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে মসজিদ, মন্দিরে এই তথ্য প্রদান করা হয়েছে। হবিগঞ্জ পৌরসভার ভোটারদের স্মার্ট কার্ড বিতরণ শেষ হলে শায়েস্তাগঞ্জ পৌরসভা ও ইউনিয়নগুলোতে পর্যায়ক্রমে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। হবিগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা তপন জ্যোতি অসীম জানান, স্মাট কার্ড নিতে অব্যশই ভোটারকে কেন্দ্রে উপস্থিত থাকতে হবে। একজনের কার্ড অন্যজন নিতে পারবেন না কারন যিনি স্মার্ট কার্ড নিবেন তার ১০ আগুলের ছাপ ও আইরিশ দিতে হবে। পুরাতন ভোটারদের আইডি কার্ড অথবা নিবন্ধন স্লিপ সঙ্গে আনতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com