সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৭:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
হবিগঞ্জ পৌর এলাকায় বিতরণ করা হচ্ছে স্মাট কার্ড

হবিগঞ্জ পৌর এলাকায় বিতরণ করা হচ্ছে স্মাট কার্ড

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌর এলাকার ৯টি ওয়ার্ডে পর্যায়ক্রমে বিতরণ করা হচ্ছে বহু কাংখিত স্মাট কার্ড বিতরণ। বৃন্দাবন সরকারী কলেজে সংলগ্ন কিবরিয়া মিলনায়তন থেকে এ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। যা চলবে আগামী ১৮ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত স্মাট কার্ড বিতরণ করা হবে।
আজ বিতরণ করা হবে হবিগঞ্জ শহরের রাজনগর দক্ষিন, হাসপাতাল সড়ক পশ্চিম, হাসপাতাল সড়ক (পশ্চিম দক্ষিণ), অনন্তপুর অফিস কলোনী, ওয়ারলেছ এলাকা, কোর্ট স্টেশন উত্তর এর লোকজনের স্মাট কার্ড।
সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১ জানুয়ারি ১৯৯৯ সালে যাদের জন্ম ও ২০১৫ সাল পর্যন্ত যারা ভোটার হয়েছেন তাদেরকে দেয়া হয় স্মার্ট কার্ড। ইতিমধ্যে সদর উপজেলা নির্বাচন অফিস স্থানীয় পত্রিকায় বিজ্ঞপ্তি, মাইকিং, প্রেসক্লাবসহ বিভিন্ন দপ্তরে জানানো হয়েছে।
এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে মসজিদ, মন্দিরে এই তথ্য প্রদান করা হয়েছে। হবিগঞ্জ পৌরসভার ভোটারদের স্মার্ট কার্ড বিতরণ শেষ হলে শায়েস্তাগঞ্জ পৌরসভা ও ইউনিয়নগুলোতে পর্যায়ক্রমে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। হবিগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা তপন জ্যোতি অসীম জানান, স্মাট কার্ড নিতে অব্যশই ভোটারকে কেন্দ্রে উপস্থিত থাকতে হবে। একজনের কার্ড অন্যজন নিতে পারবেন না কারন যিনি স্মার্ট কার্ড নিবেন তার ১০ আগুলের ছাপ ও আইরিশ দিতে হবে। পুরাতন ভোটারদের আইডি কার্ড অথবা নিবন্ধন স্লিপ সঙ্গে আনতে হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com