মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০২:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
খেলাধুলা যুবসমাজকে অপরাধ থেকে দূরে রাখে-এমপি আবু জাহির

খেলাধুলা যুবসমাজকে অপরাধ থেকে দূরে রাখে-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ খেলাধুলা শুধু মানুষের শরীরই ভাল রাখে না, যুব সমাজকে মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে থাকতে ভূমিকা রাখে। তাই প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে যাতে খেলাধূলার আয়োজন করা হয় সেজন্য বর্তমান সরকার বিভিন্ন টুর্নামেন্ট চালু করে দিয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে শাহ আব্দুর রহিম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। এমপি আবু জাহির আরো বলেন, এক সময় আমি নিজেও খেলাধূলা করতাম। সেজন্য খেলাধূলার প্রতি আমার আগ্রহ রয়েছে। আমি সকল উন্নয়নের পাশাপাশি খেলাধূলার ক্ষেত্রেও আপনাদের পাশে থাকতে চাই। প্রতিটি পাড়া মহল্লায় যদি এভাবে টুর্নামেন্টের আয়োজন হয় তাহলে এলাকার যুব সমাজ আরো এগিয়ে যাবে। হবিগঞ্জের কয়েকজন খেলোয়াড় জাতীয়ভাবে খেলায় অংশ নিয়ে হবিগঞ্জবাসীর মুখ উজ্জ্বল করেছেন। আর এ ধরণের আরো কৃতি খেলোয়ার তৈরীতে এই টুর্নামেন্ট ভূমিকা রাখবে বলেও মন্তব্য করেন তিনি। এ সময় এলাকার যুবসমাজ এবং খেলোয়াড়রা মাঠ সংস্কারে আবু জাহির এমপির সহায়তা দাবি করলে তিনি বলেন, আপনাদের খেলাধূলার জন্য অতীতেও সহায়তা করেছি। ভবিষ্যতেও করব। এ সময় মাঠটি সংস্কারে আর্থিক সহায়তা করার আশ^াস প্রদান করেন তিনি।
রিচি সমাজকল্যাণ ও ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল ওয়াহিদ মনিরের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ, রিচি ইশান কোনা পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ আরব আলী, রিচি সমাজকল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ জিতু মিয়া ও শাহ ছালেহ আহমেদ।
এছাড়াও উপস্থিত ছিলেন ইশান কোনা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোতাকাব্বির রাজ্জাক, লুকড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আকরাম আলী, রিচি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী কামাল উদ্দিন, ২নং ওয়ার্ড মেম্বার মোঃ রইছ আলী, এডভোকেট মোঃ ইলিয়াছ মিয়া, হাজী জিতু মিয়া, সারাজ মিয়া, সফিকুজ্জামান হিরাজ, গোলাম রাব্বানী, রিচি সমাজকল্যাণ ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আজিজুল হক, নায়েব হোসাইন, মীর হোসেন, আঙ্গুর মিয়া প্রমুখ।
উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলাটি উপভোগ করতে বিভিন্ন স্থান থেকে কয়েক হাজার লোকজন মাঠের চারপাশে জড়ে হন। খেলায় রিচি দরছ আলী একাদশকে ২-১ গোলে হারিয়ে বিজয়ী হয় বামকান্দি সবুজবাংলা একাদশ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com