বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

ওয়ালটন ফ্রিজ কিনে ১ লক্ষ টাকা পুরস্কার পেলেন বানিয়াচঙ্গের হাসানুর

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০১৭
  • ৬৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিয়েতে শ্বশুরের দেয়া ১১ সিএফটি ওয়ালটন ফ্রিজ কিনে ১ লক্ষ টাকা পুরস্কার পেলেন বানিয়াচঙ্গের হাসানুর। গত ৪ ডিসেম্বর টি.আর ইলেকট্রো মার্ট, খাজা গার্ডেন সিটি টাউন হল রোড, হবিগঞ্জ ওয়ালটন শো-রুম থেকে হাসানুর মিয়ার শ্বশুর একটি ১১ সিএফটি ওয়ালটন ফ্রিজ ক্রয় করেন। ফ্রিজ টি ক্রয় করার পর ওয়ালটন “কোটি টাকার অফার” এর শর্ত অনুযায়ী ফ্রিজের ওয়ারেন্টি কার্ডটি অনলাইনে এসএমএস’র মাধ্যমে পূরণ করা হয়। উক্ত এসএমএস’র জবাবে ৫ ডিসেম্বর নতুন জামাই হাসানুর মিয়ার মোবাইলে ১ লক্ষ টাকার ক্যাশ গিফ্ট বাউচারের একটি এসএমএস আসে। টি.আর ইলেকট্রো মার্ট ওয়ালটনের পক্ষ থেকে তাদের সাথে তাৎক্ষণিক যোগাযোগ করা হলে ৬ ডিসেম্বর নতুন জামাই হাসানুর মিয়া তার শ্বশুরসহ ওয়ালটন শো-রুমে এসে তাদের প্রাপ্ত ১ লক্ষ টাকা ক্যাশ গিফট বাউচারের বিপরীতে তার বহু আকাংখিত একটি ওয়ালটন মোটর সাইকেল বুজে নিয়ে খুশি মনে বাড়ী ফিরেন।
এ সময় উপস্থিত ছিলেন, টি.আর ইলেকট্রো মার্ট ওয়ালটনের স্বত্ত্বাধিকারী মোঃ মোদারিছ আলী টেনু, তার পুত্র নাজিব আহমেদ ইমরান, কোম্পানী প্রতিনিধি সালেহ আহমেদ রাসেল, সোহেল রানা ও শো-রুম ব্যবস্থাপক চিন্ময় অংশু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com