বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লাখাই উপজেলা যুব এসোসিয়েশন ঢাকার আত্মপ্রকাশ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০১৭
  • ৪০০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ লাখাই উপজেলা যুব এসোসিয়েশন ঢাকার আত্মপ্রকাশ। আর্থ সামাজিক উন্নয়নের লক্ষ্য নিয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গত ১ ডিসেম্বর ঢাকার একটি অভিজাত হোটেলে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। নব গঠিত যুব এসোসিয়েশনের সভাপতি আর জে হেলাল উদ্দিন কমলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডঃ মাহমুদুল হাসান কাউছার এর পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা যুব এসোসিয়েশন ঢাকার সভাপতি সৈয়দ কামরুল হাসান।
বিশেষ অতিথি ছিলেন ঢাকাস্থ লাখাই উপজেলা সমিতির আহ্বায়ক তারিক ইকবাল শামসি, বাংলাদেশ সাংবাদিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, ঢাকাস্থ লাখাই উপজেলা সমিতির ট্রেজারার কামরুজ্জামান মঈনু, ঢাকাস্থ লাখাই উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের সাবেক সাধারণ সম্পাদক জামাল উদ্দিন ফাহাদ, ঢাকাস্থ লাখাই উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোশাহিদ আহমেদ প্রমুখ। সভায় সর্বসম্মতি আর জে হেলাল উদ্দিন কমলকে সভাপতি, এম এইচ রুবেলকে সিনিয়র সহ-সভাপতি, এডঃ মাহমুদুল হাসান কাউছারকে সাধারণ সম্পাদক, রাজিব আহমেদ তানভীরকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, এডঃ তোফায়েল আহমেদ পায়েলকে সাংগঠনিক সম্পাদক ও আনোয়ার হোসেনকে অর্থ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। কমিটিতে ১২ জনকে সহ-সভাপতি, ১২ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, ৮ জনকে সহ-সাংগঠনিক করে ৭১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি ২০২০ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবে। আর্থ সামাজিক উন্নয়নের লক্ষ্য নিয়ে উক্ত কমিটির আত্মপ্রকাশ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com