শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু

মাধবপুরে মাছের ড্রাম ভর্তি গাজাসহ ২ ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭
  • ৫৪৭ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে চলছে অভিনব কায়দায় মাদক পাচার। মাদক ব্যবসায়ীরা পুলিশের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন কৌশল অবলম্বন করে কোটি কোটি টাকার মাদক ব্যবসা চালাচ্ছে। অতি গোপনে একের পর এক মাদকের চালান আসলেও পুলিশসহ আইনশৃংখালা বাহিনী মাদক ব্যবসায়ীদের আটক করতে পারছে না। বুধবার রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর উপজেলার জগদিশপুর মুক্তিযোদ্ধা চত্তর এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের ওসি (তদন্ত) আহসান হাবিব ও এসআই মুসলিম উদ্দিনের নেতৃত্বে অভিযান চালায়। অভিযানকালে একটি পিকআপ ভ্যান আটক করে তল্লাশি করা হয়। এ সময় পিকআপ ভ্যানের ভিতর মাছের ড্রামের মধ্যে অভিনব কায়দায় লোকানো ৩৫ কেজি আটক করে ডিবি পুলিশ। এ সময় গাড়ীর চালকসহ ২ মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়। অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায় বলে পুলিশ জানায়।
আটককৃতরা হলো, চুনারুঘাট উপজেলার জিকুয়া গ্রামের রমিজ আলীর পুত্র মাদক সম্রাট নুরুল ইসলাম (৩৬) ও বালিয়ারী গ্রামের মাহতাব আলীর পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী ছায়েদ আলী (৩৮)।
গোয়েন্দা পুলিশের পরিদর্শক আহসান হাবিব জানান, মাদক ব্যবসায়ীরা পিকআপ ভ্যানে রক্ষিত মাছের ড্রামের ভেতর ভরে গাজা নিয়ে যাচ্ছিল। পুলিশ পিকআপ ভ্যান ও গাঁজাভর্তি ড্রাম জব্দ করে। জব্দকৃত গাঁজার মূল্য প্রায় ৪ লাখ টাকা। এ ব্যাপারে গোয়েন্দা পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com