মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০৩:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে অসহায় দুইশত পরিবার ঘরে বসে পেল খাদ্য সামগ্রী হবিগঞ্জের প্রাইভেট ডাক্তারদের মধ্যে পিপিই বিতরণ করেছেন ডাঃ মুশফিক হোসেন চৌধুরী করোনা সঙ্কটের মধ্যে চুনারুঘাটে মশার উৎপাত মাধবপুরের জগদীশপুরে ত্রান বিতরণ ডাঃ ফাতেমা খানম হবিগঞ্জে আলেম সমাজের সাথে এমপি আবু জাহির এর মতবিনিময় ॥ করোনা ভাইরাস মোকাবিলায় ইসলামিক ফাউন্ডেশনের বিধি-বিধান মেনে চলার সিদ্ধান্ত নবীগঞ্জ অগ্নিকান্ডে ২ ভিক্ষুকের ঘর পুড়ে ছাই প্রশাসনের তৎপরতায় জনশূণ্য নবীগঞ্জ ত্রাণ বিতরণ হলেও বিপাকে দিনমজুর খেটে খাওয়া শ্রমজীবি মানুষ মাধবপুরে স্কুল ছাত্রীর গোসলের দৃশ্য ধারনের প্রতিবাদ করায় বাড়ি ঘরে হামলা আহত ৮ মাধবপুরে বন্য শুয়োরের আক্রমনে আহত ১০
বানিয়াচঙ্গের হিয়ালা গ্রামে ছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের

বানিয়াচঙ্গের হিয়ালা গ্রামে ছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং উপজেলার হিয়ালা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমের ভাই বাদী হয়ে মঙ্গলবার রাতেই ২ জনকে আসামী করে মামলাটি দায়ের করেছেন। আসামীরা হচ্ছেন-মন্দরী ইউনিয়নের টুপিয়াজুরি গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র কাতার প্রবাসি জাবির মিয়া (২৬) ও তার সহযোগী একই গ্রামের আকিত মিয়া।
গত সোমবার দিবাগত মধ্য রাতে কাতার প্রবাসি জাবির মিয়া (২৬) ও তার সহযোগী আকিত মিয়া রাতের আধারে ওই ছাত্রীর ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে ওই স্কুল ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে স্কুল ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরদিন মঙ্গলবার সকালে ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে যায়। ওইদিনই দুপুরের দিকে ভিকটিমকে চিকিৎসার জন্য হবিগঞ্জ হাসাপাতালে নিয়ে আসেন তার চাচা। হবিগঞ্জ হাসপাতালের এক ব্রাদার বিষয়টি শুনে পুলিশকে অবগত করতে বলেন। পরে ভিকটিমকে নিয়ে তার চাচা বানিয়াচং থানায় যান। রাত ৮টার দিকে বানিয়াচং থানা পুলিশ ভিকটিমকে হবিগঞ্জ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। গতকাল বিকেল ৩টার দিকে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়।
এদিকে গতকাল বুধবার সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শৈলেন চাকমা। এ সময় তাঁর সাথে ছিলেন বানিয়াচং থানার ইন্সপেক্টর (তদন্ত) জিয়াউর রহমান ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই লোকমান মিয়া। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পরিদর্শনকালে প্রাথমিক তদন্তকালে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামীদের গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালিত হচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com