বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবসকে ঘিরে বানিয়াচং দুপ্রকের নানা কর্মসূচি

  • আপডেট টাইম বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭
  • ৫১১ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচংয়ে ৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালনে নানা কর্মসূচি নেয়া হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে ইউএনও’র কার্যালয়ে বানিয়াচং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। দিবসটি পালনে উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ উদ্যোগে দুর্নীতির বিরুদ্ধে গণস্বাক্ষর, মানববন্ধন ও আলোচনা সভাসহ নানান কর্মসূচি গ্রহণ করা হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন দুদক হবিগঞ্জ জেলা উপ-পরিচালক মলয় কুমার সাহা। পরে তিনি মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ে ‘সততা স্টোর’ ও উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন।
ইউএনও সন্দ্বীপ কুমার সিংহের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) ছাব্বির আহমেদ আকুঞ্জী, দুদক হবিগঞ্জের সহকারী পরিচালক এরশাদ মিয়া, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারি উপাধ্যক্ষ আতাউর রহমান, সহ-সভাপতি মিজানুর রহমান খান, সদস্য ডাঃ আবু তাহের, শিক্ষক ভানু চন্দ্র চন্দ, সাংবাদিক তোফায়েল রেজা সোহেল প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com