শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলা শাখার অভিষেক ও কর্মী সম্মেলনে ওসমানি মৃত্যু ও জন্ম বার্ষিকী রাষ্ট্রীয় ভাবে পালনের দাবি

  • আপডেট টাইম সোমবার, ২৭ নভেম্বর, ২০১৭
  • ৩৭১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ওসমানী স্মৃতি পরিষদ বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে অভিষেক কর্মী সম্মেলন ও মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে আরডি হল প্রাঙ্গণে সংগঠনের জেলা সভাপতি অপু আহমেদ রওশনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাওছার আমিরের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওসমানী স্মৃতি পরিষদ হবিগঞ্জ জেলা শাখার প্রধান উপদেষ্ঠা মশিউর রহমান শামীম।
সম্মেলন উদ্বোধক ছিলেন হবিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার অ্যাডভোকেট মোহাম্মদ আলী পাঠান। প্রধান বক্তা ছিলেন ওসমানী স্মৃতি পরিষদ বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহমুদুর রহমান লায়েক।
বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মৃনাল কান্তি দাশ, সংগঠনের উপদেষ্ঠা জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোঃ তৌাহিদুল ইসলাম তৌহিদ, উপদেষ্ঠা ফরহাদ হোসেন কলি, উপদেষ্ঠা প্রভাষক এস এম লুৎফুর রহমান, হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতি ব্যকস এর সভাপতি শামছুল হুদা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক শরীফ চৌধুরী, সংগঠনের সহ-সভাপতি জয়নাল আবেদীন রাসেল, স্বেচ্ছাসেবকলীগ নেতা সেবুল আহমেদ প্রমূখ। সম্মেলনে বক্তারা বলেন, বঙ্গ বীর এমএজি ওসমানি মুক্তিযোদ্ধের সর্বাধিনায়ক ছিলেন। অথচ রাষ্ট্রিয় ভাবে তাঁর মৃত্যু ও জন্ম দিন পালন করা হয়নি। বক্তারা ওসমানির মৃত্যু ও জন্ম বার্ষিকী রাষ্ট্রীয় ভাবে পালনের জন্য সরকারের কাছে দাবি জানান। সম্মেলনের অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সম্মেলন শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com