বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

৩০ নভেম্বর অর্ধদিবস হরতাল সফল করুন সিপিবি-বাসদ

  • আপডেট টাইম শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
  • ৪০৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ অযৌক্তিকভাবে বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহার, চাল-পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য কমানোর দাবীতে সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বামমোর্চা আগামী ৩০ নভেম্বর বৃহস্পতিবার ভোর ৬টা থেকে ২টা পর্যন্ত অর্ধদিবস হরতাল আহ্বান করেছে। উক্ত হরতালকে সফল করার লক্ষ্যে গতকল্য সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বামমোর্চা হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে স্থানীয় মোতালিব চত্বরে বিকাল ৪টায় পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন- সিপিবি হবিগঞ্জ জেলা শাখার সভাপতি কমরেড হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক কমরেড পীযুষ চক্রবর্তী, বাসদ জেলা সমন্বয়ক এডঃ জুনায়েদ আহমেদ, জেলা বাসদ সদস্য ও গণজাগরন মঞ্চের অন্যতম সংগঠক কমরেড হুমায়ুন খান, যুব ইউনিয়ন নেতা আব্দুল হাকিম। সংহতি জানিয়ে পথসভায় উপস্থিত ছিলেন সিপিবি নেতা আঃ রশিদ, শ্রীমন্ত রায়, বাসদ নেতা ডাঃ সুনীল রায়, শ্রমিক নেতা আঃ ছালাম, মোঃ আহাদ মিয়া, মোঃ মঞ্জিল মিয়া, অবিনাশ সরকার প্রমুখ।
৮ম বারের মত অযৌক্তিকভাবে বিদ্যুতের মূল্য বৃদ্ধির তীব্র সমালোচনা করে বক্তাগণ বলেন- শাসকগোষ্ঠীর লুটপাট ও দূর্নীতির কারণে বিপর্যস্ত অর্থনীতিকে রক্ষার নামে তথা উন্নয়নের অযুহাতে বিদ্যুতের দাম বৃদ্ধি করে সাধারণ শ্রমজীবী মানুষের জনজীবন দূর্বিষহ করে তুলছে। তাই অযৌক্তিকভাবে বিদ্যুতের মূল্য বৃদ্ধি করায় এবং বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবীতে সারাদেশব্যাপী আগামী ৩০ নভেম্বরের অর্ধদিবস হরতাল সফল করার জন্য পথসভায় বক্তাগণ আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com