বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ ছাত্রলীগ নেতার মৃত্যু ॥ পরিবারসহ এলাকায় শোকের মাতম ॥ এমপি আবু জাহিরের শোক

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
  • ৫১৫ বা পড়া হয়েছে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ তারা ৩জন মিলে একটি মোটরসাইকেলে করে বরযাত্রী হয়ে বিয়ে বাড়িতে গিয়েছিলেন। বাড়ি ফিরতে গিয়ে পথিমধ্যে মাইক্রোবাসের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে ৩জনকেই লাশ হতে হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে শায়েস্তাগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কের উলুকান্দি রেল গেইট নামকস্থানে এই দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন-শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্দা গ্রামের জিতু মিয়ার পুত্র মন্নান মিয়া (২০), একই উপজেলার ভাটি শৈলজুরা গ্রামের জলিল মিয়ার পুত্র সোহেল মিয়া (২৩) ও  পুরাসুন্দা গ্রামের নানু মিয়া তালুকদারের পুত্র ময়না মিয়া (২৫)।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহতরা একটি মোটরসাইকেলযোগে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা সংলগ্ন রাজাকপুর গ্রামে বিয়ে বাড়িতে বরযাত্রী হয়ে যান। সেখানে খাওয়া-দাওয়া শেষে তারা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। তাদের বহনকারী মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের উলুকান্দি রেল গেইটে পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে মন্নান মিয়া ও সোহেল মিয়া ঘটনাস্থলেই নিহত হন। ময়না মিয়াকে হবিগঞ্জ হাসপাতাল থেকে সিলেট মেডিকেলে নেয়ার সময় পথিমধ্যে তিনিও মারা যান।
এদিকে দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক ও শায়েস্তাগঞ্জ-চুনারুঘাট আঞ্চলিক সড়ক অবরোধ করে। এসময় সড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে। ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
একই সাথে ৩ জনের প্রাণহানীর ঘটনায় তাদের পরিবারসহ এলাকায় শোকের মাতম চলছে।
এদিকে শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা ময়না তালুকদার মুন্না, মোঃ সোহেল মিয়া ও মোঃ মন্নান মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। সংবাদপত্রের প্রেরিত এক শোকবার্তায় তিনি তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com