শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ পৌর টমটম মালিক শ্রমিক কল্যাণ পরিষদের জরুরী সভা

  • আপডেট টাইম বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
  • ৪৫৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ একটি স্বার্থান্বেষী মহল কর্র্র্তৃক ঘোষিত টমটম ধর্মঘটের বিরুদ্ধে গতকাল মঙ্গলবার বিকেলে শহরের ২নং পুল সানাই কমিউনিটি সেন্টারের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পৌর টমটমের সভাপতি এম এ মান্নান। সংগঠনের সাধারণ সম্পাদক শাহিন জাহান এর পরিচালনা এতে বক্তব্য রাখেন, এম এম শাহজাহান, মোঃ নুরুন্নবী, মোঃ ওয়াহিদ মিয়া, মোঃ জামাল মিয়া, মোঃ ফুল মিয়া, মোঃ মুক্তা মিয়া, মোঃ তবারক হোসেন, মোঃ রফিক মিয়া, মোঃ আমিন চৌধুরীসহ অসংখ্য নেতৃবৃন্দ। প্রতিবাদ সভায় শহরের কামড়াপুর, আনোয়ারপুর, সুলতান মাহমুদপুর, পুরান বাজার, ধুলিয়াখাল, পৈল রোড সহ প্রতিটি আঞ্চলিক কমিটির টমটম মালিক শ্রমিকরা স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন। সকল মালিক শ্রমিকদের জোরালো দাবি টমটমের অভিশাপ অবৈধ টমটমের হোতা নুরুল আমীন ভূইয়ার কবল থেকে সকল মালিক শ্রমিকরা মুক্তি চায় এবং টমটমের নামে কোন প্রকার চাঁদাবাজি করা হলে কঠোর হস্তে দমন করা হবে বলেও তরা হুশিয়ারী দেন। বক্তারা বলেন মালিক-শ্রমিকদের প্রবল বাধার মুখে অবৈধ ধর্মঘট প্রত্যাহার করতে তথাকথিত নূরুল আমীন বাধ্য হন।
উক্ত সভায় সর্বসম্মতিক্রমে হবিগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার, হবিগঞ্জ পৌরসভা, সদর থানার ওসি ও ট্রাফিক বিভাগকে স্মারকলিপি দেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com