বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

  • আপডেট টাইম বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
  • ৩৪২ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকল শ্রেণি পেশার মানুষের আন্তরিক সহযোগিতা চেয়েছেন সিলেট রেঞ্জ ডিআইজির কার্যালয়ের পুলিশ সুপার মোঃ নুরুল ইসলাম। তিনি বলেন বাহুবলে প্রতিনিয়ত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হতাহতের ঘটনাসহ আইনশৃঙ্খার অবনতি ঘটছে। বাহুবলের ৭টি ইউনিয়নসহ প্রত্যেকটি ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং কমিটি করা আছে। এর সাথে জড়িত সদস্যরাসহ প্রত্যেক এলাকায় নিজের উদ্যোগে দাঙ্গা-হাঙ্গামা, চুরি-ডাকাতিসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। নিজেরা এর সমাধান করতে না পারলে থানা পুলিশের সহযোগিতা নেয়ারও পরামর্শ প্রদান করেন। তিনি আরও বলেন আইনশৃঙ্খলা স্বাভাবিক পর্যায়ে নিয়ে আসতে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে দিন রাত কাজ করে যাচ্ছে পুলিশ।
গতকাল মঙ্গলবার সকাল ১১টায় বাহুবল মডেল থানা প্রাঙ্গণে মডেল থানা পুলিশ আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর সভাপতিত্বে ও সাব-ইন্সপেক্টর মুফিদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি রাসেলুর রহমান। বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির আহ্বায়ক ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আসকর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ডা. আবুল হোসেন, ইউপি চেয়ারম্যান শাহ আব্দাল মিয়া, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ফরিদ মিয়া তালুকদার, উপজেলা সন্ত্রাস-দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোছাব্বির শাহিন, বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি মোঃ নুরুল ইসলাম নূর, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব সোহেল আহমেদ কুটি, উপজেলা আওয়ামীলীগ নেতা মখলিছুর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক অলিউর রহমান অলি, যুগ্ম আহ্বায়ক মোশাহিদ আলী, কৃষকলীগ সাধারণ সম্পাদক শেখ সোহেল আহমেদ প্রমুখ।
বক্তাগণ গত ১০ নভেম্বর বিকেলে বাহুবল উপজেলার মিরপুরস্থ বেদে পল্লীতে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর উপর হামলাকারীদেরকে অনতিবিলম্বে গ্রেফতারের দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com