বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

পরিবারের সদস্যদের অচেতন করে বাহুবলে অভিনব কায়দায় চুরি

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
  • ৪৬৬ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে অভিনব কায়দায় এক ডাক্তারের বাসায় চুরি হয়েছে। পরিবারের ৫ সদস্যকে চেতনানাশক দ্রব্যের মাধ্যমে অচেতন করে বাসা থেকে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মালামাল নিয়ে গেছে চোরেরা। রোববার দিবাগত গভীর রাতে কোন একসময় মিরপুর বাজার গার্লস কলেজ রোড এলাকায় হক ভিলার নিচ তলায় দন্ত চিকিৎসক শফিকুর রহমানেরে বাসায় এ ঘটনাটি ঘটে।
প্রতিবেশী ও স্বজনরা জানান, উপজেলার মিরপুর বাজারের বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন হক ভিলার নীচ তলায় ভাড়া বাসায় বসবাস করেন দন্ত চিকিৎসক ডা. শফিকুর রহমানসহ তার পরিবারের সদস্যরা। রোববার রাতে তারা এক সাথে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। গতকাল সোমবার দুপুর ১ টার দিকে প্রতিদিনের মত দুধওয়ালা এসে দুধ দিতে দরজায় ডাকাডাকি শুরু করেন।  কিছুক্ষণ পর চিকিৎসক শফিকুর রহমান ঘুম থেকে উঠে দরজা খুলেই মাটিতে লুটিয়ে পরেন। এ অবস্থায় দুধওয়ালা চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাকে তুলে এনে বিছানায় শুইয়ে দেন। তখন সময় চিকিৎসকের স্ত্রীকে অচেতন অবস্থায় বিছানায় শুয়ে থাকতে দেখে তাদের মনে সন্দেহ জাগে। পরিবারের অন্যান্য সদস্যদেরও একই অবস্থায় অচেতন অবস্থায় বিচানায় পড়ে থাকতে দেখে চিকিৎসকের গ্রামের বাড়ী উপজেলার খোজারগাঁও গ্রামে স্বজনদের খবর দেন।
খবর পেয়ে স্বজনরা এসে ঘরের জিনিসপত্র এলোমেলো, বাথরুমের ভেন্টিলেটর ভাঙা ও বাহিরে ভেন্টিলেটরের কাছে মই লাগানো দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।
দুপুর ২ টার দিকে বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগীর ঘটনাস্থলে এসে গৃহকর্তা মিরপুর বাজারের বাদশা ডেন্টাল কেয়ারের স্বত্ত্বাধিকারী ডা. শফিকুর রহমানসহ পরিবারের ৫ সদস্যকে অচেতন অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। তারা হলেন ডা. শফিকুর রহমান (৪৫), তার স্ত্রী জুলেকা রহমান (৩৮), পুত্র তানভীর রহমান (১২), কন্যা নাঈমা রহমান জুঁই (৮) ও নীলিমা রহমান ঝুমু (২ মাস)।
এ ব্যাপারে ওসি (তদন্ত) গোলাম দস্তগীর জানান, ঘটনাটি ডাকাতি নয় চুরি। দুর্বৃত্তরা যেকোন মাধ্যমে চেতনানাশক কেমিক্যাল এর মাধ্যমে পরিবারের সদস্যদের অচেতন করে বাথরুমের ভেন্টিলেটর ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিষপত্র চুরি করে নিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com