শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে বিএনপির নির্বাচনী যৌথ কর্মীসভায় ॥ ছাত্রনেতা মুরাদ ও সোহেলকে বহিস্কারের সিদ্ধান্ত

  • আপডেট টাইম রবিবার, ২ মার্চ, ২০১৪
  • ৩২৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি’র নেতৃত্বাধীন ১৯ দলীয় জোটের চেয়ারম্যান প্রার্থী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফুকে বিজয়ী করার এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে আলহাজ্ব শেখ সুজাত মিয়ার বাসভবনে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, শ্রমিক দল, জাসাস, জাসাদ, তাতী দল, তরুন দলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের তৃর্ণমূল পর্যায়ে নেতাকর্মীদের নিয়ে এক যৌথ কর্মী সভা অনুষ্ঠিত হয়। এতে নির্বাচন পরিচালনা সমন্বয় কমিটি, উপদেষ্টা কমিটি ও নেতাকর্মীদের কার্যক্রম তদারকি করার জন্য মনিটরিং কমিটি গঠন করা হয়েছে। একই সাথে ওই সভায় সর্বসম্মতিক্রমে দলের শৃংখলা ভঙ্গের দায়ে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোশাহিদ আলম মুরাদ ও পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম সোহেলকে ছাত্রদল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ১৯ দলীয় জোটের চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমান সেফু, পৌর বিএনপির সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন চৌধুরী, বিএনপি নেতা রজব আলী, আব্দুল বারিক রনি, শিহাব চৌধুরী, যুবরাজ গোপ, সোনাওর খান, গোলাম নবী, নাজমুল হোসেন হারুন, হাজী মেরাজ মিয়া, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মোক্তাদির চৌধুরী, ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন, কাউছার আহমদ, মুশফিকুজ্জামান নোমান, মজিদুর করিম মজিদ, মোর্শেদ আহমদ, কওছর আহমদ, মাওঃ মতিউর রহমান সাদী, মাওঃ শোয়েব আহমদ, এড. জালাল আহমদ, কাউন্সিলর সুন্দর আলী, রুহুল আমীন রফু, নাসির আহমদ চৌধুরী, সাইফুর রহমান চৌধুরী মালিক, এবাদুর রহমান দারা, বয়েত উল্লা, জাহাঙ্গীর আলম চৌধুরী, জিল্লুর নুর, মরম আলী, আব্দুল আলীম ইয়াসিনী, মতিউর রহমান জামাল, অধ্যাপক মোস্তাকিম আহমদ, মতিউর রহমান, এটিএম সালাম, মনর উদ্দিন, আব্দুল বাকির চৌধুরী এমরান, সোহেল আহমদ চৌধুরী রিপন, এমদাদুর রহমান লেবু, হারুনুর রশীদ হারুন, যোশেফ বখ্ত চৌধুরী, আজিল চৌধুরী, হোসাইন আহমদ, এমএ মনিম, বিভু আর্চায্য, রাজন রায়, এনাম আহমদ প্রমূখ। সভায় উপজেলা নির্বাচনে ১৯ দলের প্রার্থী মুজিবুর রহমান সেফুকে বিজয়ী করার লক্ষ্যে তৃর্ণমূল নেতাকর্মীরা তাদের পরামর্শ উপস্থাপন করেন।
এছাড়া ১৯ দলের প্রার্থীর সর্মথনে দলের একাধিক সভায় অনুপস্থিতিসহ দলের শৃংখলা ভঙ্গের দায়ে সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোশাহিদ আলম মুরাদ, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম সোহেলকে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়। তা কার্যকরের জন্য কেন্দ্রীয় ও জেলা বিএনপি ও ছাত্রদলের প্রতি আহ্বান জানানো হয়েছে। এদিকে সুষ্ট ও শান্তিুপূর্ণ ভাবে নির্বাচন পরিচালনার জন্য সাবেক এমপি ও বিএনপি’র কেন্দ্রীয় নেতা আলহাজ্ব শেখ সুজাত মিয়াকে প্রধান সম্বনয়ক এবং পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা সমন্বয় সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, জেলা জামায়াতের জেনারেল সেক্রেটারী মাওঃ মোশাহিদ আলী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, বিএনপি নেতা শিহাব চৌধুরী, যুবরাজ গোপ, খেলাফতের সভাপতি হাফেজ খালেদ সাইফুল্লাহ খান, ইউপি চেয়ারম্যান আব্দুল মোক্তাদির চৌধুরী, আব্দুল বাতেন, আব্দুল বারিক রনি ও জমিয়তের সেক্রেটারী নাজমুল ইসলাম সাদিক। এছাড়া ৭১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি এবং ৭ সদস্য বিশিষ্ট মনিটরিং কমিটি গঠন করা হয়। উক্ত কর্মী সমাবেশে আলহাজ্ব শেখ সুজাত মিয়া বলেন, বিএনপির মাঝে কোন বিরোধ নেই, সবাই ঐক্যবদ্ধ। দলের সিদ্ধান্তের পরিপন্থি কেউ কাজ করলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে কর্মীদের সর্তক করে দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com