বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে ভেজাল সিন্ডিকেট ব্যবসায়ী বিপুল গোপের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০১৭
  • ৩৮৪ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে ভেজাল সিন্ডিকেট ব্যবসায়ী আলোচিত বিপুল গোপের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ারের নিদের্শে মামলাটি গতকাল বুধবার দুপুরে দায়ের করেছেন উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলম সিদ্দিকী। এছাড়া থানায় জব্দকৃত মালামাল’র কিছু মসলা যাচাই বাচাই করার জন্য ঢাকা মহাখালি ফরেনসি রিপোর্টের জন্য প্রেরন করা হয়েছে বলে সুত্রে জানাগেছে।
সোমবার সকালে নবীগঞ্জ শহরের মধ্য বাজারে ভেজাল সিন্ডিকেট ব্যবসায়ী বিপুল গোপ তার গোদামে ঢোকানোর সময় উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলম ট্রাকটি আটক করেন। পরে পুলিশ খবর পেয়ে প্রায় ১শত ৫০ বস্তা ভেজাল মসলাসহ ট্রাকটি থানায় নিয়ে যায়।
স্থানীয় লোকজন জানান, নবীগঞ্জ শহরের ভেজাল সিন্ডিকেট ব্যবসায়ী হালিতলা গ্রামের বাসিন্দা বিপুল গোপ দীর্ঘদিন ধরে শহরে ভেজাল মসলা, তেলসহ বিভিন্ন মালামালের আমদানি ও রপ্তানী করে আসছেন। বিপুল গোপ রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ বনে যান। শহরে গড়ে তোলেন ভেজাল ব্যবসায়ীদের একটি সিন্ডিকেট। প্রশাসনের চোখেঁ আঙ্গুল দিয়ে প্রকাশ্যে এ সব ভেজাল মাল বিক্রি করেন বিপুল গোপ। তার এ সব অপকর্মের নেপথ্যে রয়েছে বড় বড় গডফাদার। গত সোমবার সকালে ভৈরব থেকে ত্রানবাহী লেখা একটি ট্রাক প্রায় দেড় শত বস্তা ভেজাল মসলা নিয়ে নবীগঞ্জ মধ্য বাজারস্থ তার গোদামে ঢোকানোর সময় উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলমের নজরে পড়ে। তাৎক্ষনিকভাবে তিনি উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ারের সাথে যোগাযোগ করে মালামালসহ ট্রাকটি জব্দ করেন। এ সময় বহু অপকর্মের হুতা বিপুল গোপ গা ঢাকা দেয়। খবর পেয়ে এসআই কবির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ, পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী উপস্থিত হন। এ সময় বিপুল গোপ’কে বাচাঁনোর জন্য অদৃশ্য শক্তিরা প্রাণপন চেষ্টা করে ব্যর্থ হন। পরে ট্রাক’সহ ভেজাল মসলা ভর্তি বস্তা আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। দোকানের মালিককে না পেয়ে দোকান ঘরটি তালাবদ্ধ করে সীলগালা করা হয়। পরে ব্যবসায়ী সমিতির জিম্মায় দোকান ঘরটি খোলে দেয়া হয়েছে।
এ ব্যাপারে স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলম জানান, উক্ত ভেজাল ব্যবসায়ী বিপুল গোপ’কে ধরার জন্য একাধিকবার চেষ্টা করেও সম্ভব হয়নি। সোমবার হাতেনাতে ভেজাল মসলার ভর্তি ট্রাক আটক করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার এর নিদের্শে স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলম সিদ্দিকী বিপুল গোপ’কে আসামী করে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছেন। স্থানীয় লোকজন ভেজাল ব্যবসায়ী বিপুল গোপকে গ্রেফতারের দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com