সোমবার, ২৫ মে ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে সাড়ে ৫শ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে শেষ হয়েছে ৫দিন ব্যাপি ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর খাদ্য সহায়তা বিতরণ নবীগঞ্জে গৃহহীন দুই বীর সেনা মুক্তিযোদ্ধাকে সেনাবাহিনীর বাসস্থান উপহার আলমগীর চৌধুরীর সৌজন্যে নবীগঞ্জে ১৬৫ পরিবারকে ঈদ উপহার প্রদান নবীগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা “বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ” নেতা রায়হান এর উদ্যোগে ইফতার বিতরণ এখন প্রমান করার সময় মানুষ মানুষের জন্য-মোতাচ্ছিরুল ইসলাম অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম বাগুনিপাড়া ডিফেন্স হোল্ডার এ্যাসোসিয়েশন ঈদ উপহার বিতরন
নবীগঞ্জে ভেজাল সিন্ডিকেট ব্যবসায়ী বিপুল গোপের বিরুদ্ধে মামলা

নবীগঞ্জে ভেজাল সিন্ডিকেট ব্যবসায়ী বিপুল গোপের বিরুদ্ধে মামলা

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে ভেজাল সিন্ডিকেট ব্যবসায়ী আলোচিত বিপুল গোপের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ারের নিদের্শে মামলাটি গতকাল বুধবার দুপুরে দায়ের করেছেন উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলম সিদ্দিকী। এছাড়া থানায় জব্দকৃত মালামাল’র কিছু মসলা যাচাই বাচাই করার জন্য ঢাকা মহাখালি ফরেনসি রিপোর্টের জন্য প্রেরন করা হয়েছে বলে সুত্রে জানাগেছে।
সোমবার সকালে নবীগঞ্জ শহরের মধ্য বাজারে ভেজাল সিন্ডিকেট ব্যবসায়ী বিপুল গোপ তার গোদামে ঢোকানোর সময় উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলম ট্রাকটি আটক করেন। পরে পুলিশ খবর পেয়ে প্রায় ১শত ৫০ বস্তা ভেজাল মসলাসহ ট্রাকটি থানায় নিয়ে যায়।
স্থানীয় লোকজন জানান, নবীগঞ্জ শহরের ভেজাল সিন্ডিকেট ব্যবসায়ী হালিতলা গ্রামের বাসিন্দা বিপুল গোপ দীর্ঘদিন ধরে শহরে ভেজাল মসলা, তেলসহ বিভিন্ন মালামালের আমদানি ও রপ্তানী করে আসছেন। বিপুল গোপ রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ বনে যান। শহরে গড়ে তোলেন ভেজাল ব্যবসায়ীদের একটি সিন্ডিকেট। প্রশাসনের চোখেঁ আঙ্গুল দিয়ে প্রকাশ্যে এ সব ভেজাল মাল বিক্রি করেন বিপুল গোপ। তার এ সব অপকর্মের নেপথ্যে রয়েছে বড় বড় গডফাদার। গত সোমবার সকালে ভৈরব থেকে ত্রানবাহী লেখা একটি ট্রাক প্রায় দেড় শত বস্তা ভেজাল মসলা নিয়ে নবীগঞ্জ মধ্য বাজারস্থ তার গোদামে ঢোকানোর সময় উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলমের নজরে পড়ে। তাৎক্ষনিকভাবে তিনি উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ারের সাথে যোগাযোগ করে মালামালসহ ট্রাকটি জব্দ করেন। এ সময় বহু অপকর্মের হুতা বিপুল গোপ গা ঢাকা দেয়। খবর পেয়ে এসআই কবির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ, পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী উপস্থিত হন। এ সময় বিপুল গোপ’কে বাচাঁনোর জন্য অদৃশ্য শক্তিরা প্রাণপন চেষ্টা করে ব্যর্থ হন। পরে ট্রাক’সহ ভেজাল মসলা ভর্তি বস্তা আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। দোকানের মালিককে না পেয়ে দোকান ঘরটি তালাবদ্ধ করে সীলগালা করা হয়। পরে ব্যবসায়ী সমিতির জিম্মায় দোকান ঘরটি খোলে দেয়া হয়েছে।
এ ব্যাপারে স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলম জানান, উক্ত ভেজাল ব্যবসায়ী বিপুল গোপ’কে ধরার জন্য একাধিকবার চেষ্টা করেও সম্ভব হয়নি। সোমবার হাতেনাতে ভেজাল মসলার ভর্তি ট্রাক আটক করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার এর নিদের্শে স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলম সিদ্দিকী বিপুল গোপ’কে আসামী করে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছেন। স্থানীয় লোকজন ভেজাল ব্যবসায়ী বিপুল গোপকে গ্রেফতারের দাবী জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com