শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে বাড়ীর সিমানা নির্ধারণকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ১০

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০১৭
  • ৩৮৮ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার চৌহমুনী ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে বুধবার দুপুরে বাড়ীর সিমানা নির্ধারণকে কেন্দ্র করে দু’গ্র“পের সংঘর্ষে মহিলাসহ ১০জন আহত হয়েছে। আহতদেরকে মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া সদর আধূনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, মাধবপুর উপজেলার চৌহমুনী ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে বুধবার দুপুরে আলী হোসেন ও নানু মিয়ার বাড়ীর সিমানা নির্ধারণ করার জন্য এলাকার মাতাব্বরসহ লোকজন জড়ো হয়। সিমানা নিধারণ শুরু হলে আবুল হোসেন ও তার লোকজন এতে বাধা সৃষ্টি করে এবং নানু মিয়া ও তার লোকজনকে মারধোর করতে থাকে। এক পর্যায়ে দু’গ্র“প সংঘর্ষে জড়িয়ে পড়লে মহিলাসহ ১০জন আহত হয়। গুরুতর আহত রাবেয়া বেগম (৭০) সালমা বেগম (২৫) মিজানুর রহমন (২৬) পুতুল বেগম (৩৫) সাদেক মিয়া (২০) মোবারক মিয়া (২২) ও রানু বেগম (৩২) কে মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com