শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

লাখাইয়ে সার-বীজ বিতরণকালে এমপি আবু জাহির ॥ আওয়ামীলীগ শান্তি প্রতিষ্ঠা করতে চায় বিএনপি চায় বিশৃঙ্খলা ও লুটপাট

  • আপডেট টাইম বুধবার, ১৫ নভেম্বর, ২০১৭
  • ৪৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ দেশে শান্তি প্রতিষ্ঠা করতে চায়। আর বিএনপি জামায়াত দেশের মানুষের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টি করে লুটপাটে করতে চায়। তাই দেশকে অস্থিতিশীল করার জন্য বিএনপি-জামায়াত জোটের চক্রান্ত অব্যাহত রয়েছে। জনগণ শান্তি ও নিরাপত্তা চায় এবং আমরা সে শান্তি ও নিরাপত্তা নিশ্চিতে কাজ করছি।
হাওর এলাকায় বিশেষ কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় গতকাল মঙ্গলবার সকাল ১১টায় লাখাই উপজেলায় ২য় দফায় ৪ হাজার কৃষক ও কৃষাণীর মাঝে সার, বীজ ও আর্থিক প্রণোদনা বিতরণের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। এর আগে সোমবার আরো ৩ হাজার উপকারভোগীর মাঝে এই সার বীজ ও টাকা বিতরণ করা হয়।
এমপি আবু জাহির আরো বলেন, আওয়ামী লীগ সরকারের সুপরিকল্পনার মাধ্যমে দেশের মানুষ এখন দেশের শান্তিতে আছে। জনগণ সুখের মুখ দেখতে শুরু করেছে, বিদেশে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে, বিদেশী বিনিয়োগ আসতে আরম্ভ করেছে। কিন্তু বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার পায়তারায় লিপ্ত। তাই ওইসব দুর্র্বৃত্তদের অসৎ উদ্দেশ্যকে মোকাবেলা করতে হবে সকলকে। তাহলেই দেশেকে আমরা উন্নত একটি দেশে রূপান্তরিত করতে পারবো।
তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমামনের স্বপ্ন ছিল বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করে সোনার বাংলা হিসেবে গড়ে তোলা। আর তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন। এরই ধারাবাহিকতায় আজকে কৃষক ভাইদের বিনামূল্যে সার বীজ ও নগদ অর্থ শেখ হাসিনার উপহার হিসাবে দেয়া হচ্ছে।
তিনি আরো বলেন, খালেদা জিয়ার আমলে টাকা দিয়েও সারা পাননি কৃষকরা। সারের জন্য আন্দোলন করে জীবন দিতে হয়েছে কৃষকদের। কিন্তু বঙ্গবন্ধু কন্যা আজ ক্ষমতায়, আমরা কৃষকদেরকে বিনামূল্যে সার, বীজ ও কৃষি উপকরণ এবং আর্থিক প্রণোদনা আপনাদের হাতে হাতে তুলে দিচ্ছি।
এ সময় আগামী নির্বাচনে নৌকা মার্কায় বিজয় নিশ্চিত করার আহবান জানালে উপস্থিত জনতা আওয়ামী  লীগকে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।
লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ওবায়দুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ।
এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেছা বেগম এবং বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন  বেনু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com