শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে কুড়া, গুড়া, ইটের গুড়া মেশানো ১৫০ বস্তা মসলা জব্দ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০১৭
  • ৬০৪ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ শহরের মধ্য বাজারের ব্যবসায়ী বিপুল ঘোষের মালিকানাধীন দোকান থেকে কুড়া, গুড়া ইটের কুড়া, মাটি মিশানো মরিচ, ধনিয়া হলুদের ১৫০ বস্তা ভেজাল মসলা জব্দ করা হযেছে। নবীগঞ্জ উপজেলা স্যানাটারী ইন্সেপেক্টর নূরে আলম সিদ্দিকি ও পৌরসভার সেনাটারী ইন্সেপেক্টর সুকেশ চক্রবর্তী অভিযান চালিয়ে এ মসলা জব্ধ করেন। পরে নবীগঞ্জ থানার এসআই কবির আহমেদের নেতৃত্বে পুলিশ আটক ট্রাকসহ ভেজাল মসলা জব্দ করে থানায় নিয়ে যান। এ সময় বিপুল রায়কে বাচাঁনোর জন্য অদৃশ্য শক্তিরা প্রাণপন চেষ্টা করে ব্যর্থ হন। দোকানের মালিককে না পেয়ে দোকান ঘরটি তালাবদ্ধ করে সীলগালা করা হয়। পরে ব্যবসায়ী সমিতির জিম্মায় দোকান ঘরটি খোলে দেয়া হয়েছে।
জানা যায়, সদর ইউনিয়নের তামাশপুর গ্রামের মৃত সুবল ঘোষের পুত্র বিপুল ঘোষ শহরের মধ্যবাজারে দীর্ঘদিন ধরে গুড়া মসলাসহ বিভিন্ন কোম্পানির পন্য পাইকারী বিক্রয় করে আসছে। গতকাল সোমবার সকালে মধ্যবাজার হাফিজ মিয়ার দোকানে পিছনে ত্রানবাহী স্টিকার লাগানো ট্্রাক (ঢাকা মেট্রো ড-১১৬৭৪৬) মরিচ, ধনিয়া ও হলুদ এর ১৫০ বস্তা ভেজাল মসলা গুদামে ঢুকানোর প্রস্তুতি নেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সেনিটারী ইন্সেপেক্টর নূরে আলম সিদ্দিকে জানালে তিনি ঘটনাস্থলে এসে মসলা বিষয়ে জানতে চাইলে মসলা দোকান মালিক বিপুল ঘোষ বিষয়টা ধাপা চাপা দেওয়ার চেষ্টা করেন। সেনেটারী ইন্সেপেক্টর বিষয়টি নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মর্কতা তাজিনা সারোয়ার, থানা অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমানের সাথে আলাপ করেন। এ সময় কৌশলে ভেজাল ব্যবসায়ী বিপুল ঘোষ চম্পট দেন। পরে পুলিশের উপস্থিতে স্যানেটারী ইন্সেপেক্টর একটি সিজার লিষ্ট তৈরী করেন এবং পুলিশ মালসহ ট্রাক নিয়ে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী মানব দেহের জন্য ক্ষতিকর ভেজাল মসলা বিক্রির সাথে জড়িতদের তদন্তের মাধ্যমে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের জন্য তিনি প্রসাশনের আহবান জানান। এ নিয়ে উপজেলা স্যানেটারী ইন্সেপেক্টর নূরে আলম সিদ্দিকি বলেন, আটক মসলা পরীক্ষা নিরীক্ষার করার পর ভেজাল পাওয়া গেলে এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com