বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

যুবলীগের আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ দক্ষ যুবশক্তি তৈরী করতে যুবলীগের নেতাকর্মীদের ভূমিকা রাখতে হবে

  • আপডেট টাইম সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭
  • ৪২৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে ত্বরান্বিত করে দেশকে উন্নত রাষ্ট্রের কাতারে নিয়ে যেতে দক্ষ ও আলোকিত যুবসমাজের বিকল্প নেই। তাই মেধা ও মননের রাজনীতি চর্চার মাধ্যমে দক্ষ ও আলোকিত যুবশক্তি তৈরী করতে যুবলীগের নেতাকর্মীদের ভূমিকা রাখতে হবে।
৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা যুবলীগের র‌্যালি পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের ক্ষমতায়নে বিশ্বাসী। এটি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্ব শান্তির দর্শন। এই দর্শনকে সামনে রেখে যুবকদের মেধার লালন-ধারণ ও বিকাশই হবে যুবলীগ নেতাকর্মীদের কাজ। পরে সংসদ সদস্য শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে র‌্যালির উদ্বোধন করেন।
জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীর পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডঃ মোঃ আলমগীর চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, মশিউর রহমান শামীম, ডাঃ নাজরানা চৌধুরী, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল মালেক, জেলা ছাত্রলীগ সভাপতি ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, তাজ উদ্দিন আহমেদ তাজ ও সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, মাধবপুর উপজেলা যুবলীগের সভাপতি ফারুক পাঠান, বানিয়াচং উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবুল মিয়া, আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবলু রায় ও নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোল আহমেদ কাজল।
র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি শাহ মোঃ আরজু, স্বজল রায়, হাজী সামছু মিয়া, শওকত আকবর সোহেল, ফজলুর রহমান খান, আব্দুর রউফ মাসুক, গৌতম রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম, বিপ্লব রায় চৌধুরী, মোতাহের হোসেন রিজু, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, শেখ আনিসুজ্জামান, এমএ হাকিম, মোঃ জামাল মিয়া, নিজাম উদ্দিন শরীফ জনি, শাহীন তালুকদার, এডঃ এনাম, বিপুল রায়, ডাঃ পিন্টু আচার্য্য, রুহুল আমীন সিজিল, মোঃ বদরুল আলম, শাহরিয়ার চৌধুরী সুমন, আলম মিয়া, বেলাল আহমেদ, শেফাল বণিক, আলমগীর হোসেন, ধ্র“বজ্যোতি দাশ টিটু, আমীর খান, সোহেল রানা, নাজু, ইমতিয়াজ জাহান শাওন, পৌর যুবলীগের আব্দুর রকিব রনি, ইকবাল হোসেন খান, আবু সুফিয়ান, দেলোয়ার খান, স্বজল খান, জুয়েলুর রহমান, আবুল কাশেম রুবেল, শাহ বাহার, রাহুল দাশ, তাজুল খান, শিমূল আহমেদ, কৃষ্ণ হরি দাশ, আলী আমজাদ, তৈয়বুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com