বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

প্রতিবাদ সভায় এমপি কেয়া চৌধুরী ॥ জলদস্যু, পাহাড় দস্যু, বালু দস্যু আর জোয়ারীরা আমার উপর হামলা করেছে

  • আপডেট টাইম শনিবার, ১১ নভেম্বর, ২০১৭
  • ৫০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর উপর হামলার ঘটনার পর বাহুবলের মিরপুরে তাৎক্ষণিক এক প্রতিবাদ সমবেশ অনুষ্টিত হয়। উক্ত প্রতিবাদ সভায় কেয়া চৌধুরী তার ফেইজবুক আইডি থেকে প্রায় ৩৪ মিনিটের লাইভ বক্তৃতায় কাদতে কাদতে বলেন, আমি অসুস্থ থাকার পরও সরকারী দায়িত্ব পালন করতে এসে ছিলাম। আমি শেখ হাসিনার উপহার দিতে এসেছিলাম মীরপুর পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ সংলগ্ন বেদে পল্লীর লোকজনের জন্য। আমি এসেছিলাম যাদের দিনান্তে পান্থা পুড়ায় তাদের জন কিছু করবো বলে কথা দিয়ে ছিলাম। এর অংশ হিসেবে আমি আজ (গতকাল শুক্রবার) স্বপ্ন সেবা অধিদপ্তর থেকে সেই অসহায় পরিবারদের মাঝে ৫ হাজার টাকা করে অনুদানের চেক হস্তান্তর করতে। আর মিরপুর বাজারে ৩ লাখ ৭০ হাজার টাকা ব্যয়ে নির্মিত কমিউনিটি ক্লিনিক উন্মুক্ত করে দিতে এসেছিলাম। চেক বিতরনের শেষ পর্যায়ে আছরের নামাজের বিরতিকালে বেদেপল্লীতে গিয়ে সাপ খেলা দেখানোর জন্য তাদের অনুরোধ জানাই। এ সময় দলের নেতাকর্মীরা আমাকে জানান, সকালে এসে একদল লোক এখানে অনুষ্ঠান না করার জন্য হুমকী দিয়েছে। অনুষ্ঠান করা হলে বেদেদের উচ্ছেদ করা হবে বলেও এ হুমকি দিয়ে যায়। এ সময় একটি যুবক মোবাইল ফোনে ভিডিও করছিল। পরিচয় জানতে চাইলে সে জানায় যুবলীগ নেতা নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়ার ড্রাইভার। এ সময় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বাহুবল থানার ওসি উপস্থিত ছিলেন। তখন তার হাত থেকে মোবাইলটি এনে ওসি এর নিকট দেয়ার সময় হঠাৎ পেছন থেকে কেয়া চৌধুরী হামলার শিকার হন। এ সময় উপস্থিত মহিলা আওযামীলীগের সাধারণ সম্পাদকদিকা, মহিলা মেম্বার সহ মহিলা আওয়ামীলীগ নেত্রীরা আমাকে রক্ষা করার চেষ্ঠা করেন। এতে তারাও হামলার শিকার হয়ে আহত হন। কাঁদতে কাঁদতে তিনি বলেন, ২০১৪ সাল থেকে আমি কিছু নিতে আসিনি। আমি এসেছি গরীব দুঃখী মেহনতি মানুষকে কিছু দিতে। আমি মিরপুর কলেজকে সরকারী করেছি। এছাড়া স্কুল, মাদ্রাসা, মসজিদ, মন্দির এর উন্নয়নে কাজ করেছি। রাস্তা, কালভার্টসহ যে যা চেয়েছেন তা আমি করে দিয়েছি। আমি কি এই তার প্রতিদান পেলাম। ৭ দিন আগে অনুষ্টিত বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী তারা মিয়ার পক্ষে আমরা কাজ করেছি। আজ সেই তারা মিয়া আমার উপর হামলা চালিয়ে তার প্রতিদান দিয়েছে।
কেয়া চৌধুরী বলেন, আমি চাই বাহুবল মাস্তান, শিশু হত্যা, নারী নির্যাতন আর জোয়া ও গাঁজার মাধ্যমে পরিচিত হউক। আমি চেয়েছিলাম আমার বাহুবল জ্ঞানে, যোগ্যতায়, মেধায়, উন্নয়নে সমৃদ্ধ হবে। এ জন্য আমার উপরে অনেক নেতা ক্ষিপ্ত। হামলাকারীরা অনুষ্টানস্থল থেকে আমাকে গালমন্দ করতে করতে মিরপুর বাজারে এসেছে। এ সময় প্রশাসন নিরব ভূমিকা পালন করেছে কেন ?।
তিনি বলেন, আমি বাহুবলের উন্নয়নে যতবার সরকারী অনুদান এনেছি তত বার তারা তা বন্ধ করার চেষ্টা করেছে। তারা কাজ বন্ধ করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। আজ প্রমাণিত হলো-বাহুবলের কোন নারী, মা নিরাপদ নয়। আজ আমি এমন হাত দিয়ে নির্যাতিত হয়েছি যে হাত সন্ধ্যার পর জোয়ায় লিপ্ত হয়ে বাহুবলের যুবসমাজকে নষ্ট করে। যারা জলদস্যু, পাহাড় দস্যু, বালু দস্যু আর জোয়ারীর। আমার নিকট থেকে সহযোগিতা পায়নি বলে আমার উপর ক্ষিপ্ত হয়েছে উঠেছে। আমি টেন্ডাবাজি, তেলবাজিতে বিশ্বাস করিনা। আমি জনগনের রাজনীতি করি। তাই তারা আমার বিরুদ্ধে। তাদের একটাই লক্ষ্য আমাকে রাজনীতির মাঠ থেকে সরিয়ে দেয়া। তিনি বলেন-উপনির্বাচনে যারা টাকা দিয়ে আওয়ামীলীগ প্রার্থীকে পরাজিত করেছিল তারাই আজ দল বেধে এসে আমার অনুষ্ঠানে হামলা করেছে। তারা আমার বিরুদ্ধে অপবাদ দিয়ে আমাকে নেত্রীর নিকট খাট করতে চায়। কেয়া চৌধুরী তার উপর হামলার ঘটনার বিচারের বাহুবলবাসীর নিকট রেখে বক্তব্য শেষ করার সাথে সাথে জ্ঞান হারিয়ে পড়ে যান। সাথে সাথে তাকে বাহুবল হাসপাতালে ও পরে সিলেট এমজি ওসমানী মেডিকেলর কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তাকে আইসিইউতে রাকা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com