বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আজমিরীগঞ্জে কৃষকলীগের বর্ধিত সভায় হুমায়ূন কবির রেজা ॥ আগামী নির্বাচনে হবিগঞ্জ-২ আসনে আ.লীগের চূড়ান্ত প্রার্থী মনোনীত সংবাদটি ভিত্তিহীন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০১৭
  • ৫০২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়ন কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন কৃষকলীগ আহ্বায়ক দুলাল মিয়ার সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম ভূইয়ার পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হবিগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি, জেলা আওয়ামীলীগের কার্যকরি পরিষদের সদস্য, সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির রেজা। প্রধান বক্তা ছিলেন উপজেলা কৃষকলীগের আহ্বায়ক মোঃ হিফজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, জেলা কৃষকলীগ নেতা মহিবুল হাসান তালুকদার কাউছার, শাহজাহান চৌধুরী সেজু, আরিফুল হক মজনু, শেখ আজমান মিয়া, বানিয়াচঙ্গ উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক সামছুল হক ঠাকুর, আজমিরীগঞ্জ উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক আল-আমিন, জামাল উদ্দিন, বোরহান উদ্দিন ভূইয়া, আব্দুল হেকিম প্রমূখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে হুমায়ূন কবির রেজা বলেন-গত ২৭ অক্টোবর বিভিন্ন জাতীয় পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে ১৫১আসনে আওয়ামীলীগের প্রার্থী চুড়ান্ত হয়েছে। পর দিন ২৮ অক্টোবর হবিগঞ্জের বিভিন্ন স্থানীয় পত্রিকায়ও এ বিষয়ে সংবাদ প্রকাশ করা হয়। সংবাদগুলোতে উল্লেখ্য করা হয়, হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে অ্যাডভোকেট আব্দুল মজিদ খানকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী চুড়ান্ত হিসেবে মনোনীত করা হয়েছে। পরবর্তীতে এসব সংবাদ দেখে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিভিন্ন গণমাধ্যমে বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা আওয়ামীলীগকে বিভক্ত করার জন্য ষড়যন্ত্র করে এ ধরণের সংবাদ প্রকাশ করেছেন। যা সম্পূর্ন ভূয়া ও ভীতিহীন। সেতুমন্ত্রী আরো বলেছেন, ১৪ মাস পূর্বে আওয়ামীলীগের প্রার্থী চুড়ান্ত হওয়ার খবরটি হাস্যকর। এখনও কোন আসনে প্রার্থী চুড়ান্ত করা হয়নি। এ ধরণের খবরে বিভ্রান্ত না হওয়ার জন্য আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রতি তিনি আহ্বান জানান। সভায় হুমায়ূন কবির রেজা আরো বলেন, বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ আসনেও আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী চুড়ান্ত করা হয়নি। অতএব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের চুড়ান্ত প্রার্থী মনোনীত হওয়ার সংবাদটি সম্পূর্ণ ভূয়া। এ ধরণের খবর না শুনে সংগঠনকে সুসংগঠিত করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।
এছাড়াও তিনি অসংখ্য দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আজমিরীগঞ্জের বিভিন্ন স্থানে গনসংযোগ করেন। এ সময় তিনি সকলের দোয়া, আশির্বাদ ও সার্বিক সহযোগীতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com