বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির দু’গ্র“পের সংর্ঘষে আহ্বায়কসহ আহত ৬

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০১৭
  • ৩৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির উদ্যোগে আনন্দ মিছিলের ব্যানারে সামনে থাকার জের ধরে দুই গ্র“পের মাঝে সংর্ঘষে ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগের আহ্বায়কসহ পাঁচজন আহত হয়েছেন। গতকাল সোমবার সকাল ১১টায় চুনারুঘাট উপজেলা সদর হাসপাতালের সামনে এ ঘটনাটি ঘটে।
স্থানীয় সুত্রে জানায়, উপজেলা ছাত্রলীগের চার আহ্বায়কের সস্মতিতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষনকে ইউনেস্কো স্বীকৃতি দেওয়ার কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচীর অংশ হিসেবে চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির আয়োজনে পৌর শহরে একটি আনন্দ মিছিল ও র‌্যালী রের করা হয়। মিছিলেটি উপজেলা পরিষদের সামন থেকে শুরু হয়ে উত্তর বাজার আসার পর ব্যানারে সামনে থাকা নিয়ে কলেজ ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর ও রাসেলের মধ্যে ধাক্কা-ধাক্কি হয়। এর এক পর্যায়ে ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শফিউল আলম রুবেল ও ইফতেখারুল আলম রিপন গ্র“পের নেতাকর্মীরা দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংর্ঘষে লিপ্ত হয়। এতে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সুহেল আরমান, যুগ্ম আহ্বায়ক আসাদুল আলম সুজন, মিজবা, কলেজ ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর তরফদার, রাসেল আহমেদ ও পারভেজ আহত হয়।
আহতদের মধ্যে আসাদুল আলম সুজন ও জাহাঙ্গীর তরফদার গুরুতর আহত হয়। পরে ছাত্রলীগ নেতারা আহত দুই ছাত্রলীগ নেতাকে প্রথমে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়। বাকী তিন জনকে চুনারুঘাট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের দৌড়াদৌড়ি শুরু হয়। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। পরে চুনারুঘাট পৌর শহরে বেলা ৪টা পর্যন্ত অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আরমান জানান, ছাত্রলীগের আনন্দ মিছিলে নেতাকর্মীদের মধ্যে তুচ্ছ একটি বিষয় নিয়ে ঠেলাধাক্কা হয়েছে। তবে এ ঘটনায় দুইজন কর্মী আহত হয়েছেন। তাৎক্ষণিক যুগ্ম আহ্বায়করা মিলে বিষয়টি মিমাংসা করা হয়েছে।
চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, ছাত্রলীগের মিছিলে নেতাকর্মীদের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে ধাক্কাধাক্কি হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।
এদিকে নাম প্রকাশ না করা শর্তে উপজেলা ছাত্রলীগের এক নেতা বলেন, বর্তমান আহ্বায়ক কমিটি চার ভাগে বিভক্ত। ফলে চারটি গ্র“পে ছাত্রলীগের রাজনীতি চলে। এর কারনেই ছাত্রলীগের এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। তিনি আরও বলেন, উপজেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি না হলে এ ধরনের সংঘর্ষ আরও হতে পারে। অনেক নেতাই চান ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি যেন হয়। তাহলে এ ধরনের গ্র“পিং থাকবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com