রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
অবৈধ লেনদেনের অভিযোগে শায়েস্তাগঞ্জ থানার ওসি ও এক এসআই প্রত্যাহার যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির ত্রাণ ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ সাংবাদিকদের সাথে পরামর্শ সভায় পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা ॥ সকলে মিলে মিশে কাজ করলে সমাজ থেকে সকল অসংগতি দুর করা সম্ভব শহরতলীর আলমবাজার সংলগ্ন তারা মিয়া জামে মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন যুবলীগ সভাপতি ও তার ভাইকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সভা নবীগঞ্জে প্রয়াত মুক্তিযোদ্ধার সম্পদ গ্রাস করতে মরিয়া প্রভাবশালী মহল আজ আজিজুর রহমান তোতা মিয়ার মৃত্যুবার্ষিকী শহরে দুর্বৃত্তের হামলায় এক ব্যক্তি আহত বৃক্ষ প্রেমিক বানিয়াচঙ্গের ইউএনও মাসুদ রানা মাধবপুরে শিশুর রহস্যজনক মৃত্যু
জেল হত্যা দিবসের আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে

জেল হত্যা দিবসের আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, ১৫ আগস্ট জাতির পিতাকে স্ব-পরিবারে নির্মমভাবে যারা হত্যা করেছিল সেই খুনি মোস্তাক ও জিয়াউর রহমানরাই আওয়ামী লীগকে নেতৃত্ব শুন্য করতে জেল হত্যার মতস্তৃশংসা হত্যাকান্ড ঘটিয়েছিল। মোস্তাক ও জিয়ার প্রেতাত্মারা এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আগামী নির্বাচনের পূর্বে তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র চালিয়ে যাবে। এই ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।  গতকাল শুক্রবার রাতে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। তিনি বলেন, দলের মাঝে নেতৃত্ব নিয়ে প্রতিযোগিতা থাকবে। নিজেদের মাঝে মত বিরোধ থাকতে পারে। লক্ষ্য রাখতে হবে এই বিরোধকে কাজে লাগিয়ে যাতে ষড়যন্ত্রকারীরা ফায়দা হাসিল না করতে পারে। মনে রাখতে হবে আগামী জাতীয় নির্বাচন দেশ ও জাতীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশকে উন্নত দেশে পরিণত করতে এবং  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০-২১ বাস্তবায়নে সেই নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বলেন, আগামী নির্বাচনের আগেই বিএনপি দেশে অরাজকতা করার পরিকল্পনা গ্রহণ করছে। হবিগঞ্জে আমরা যেভাবে সকলে মিলে বিগত সময়ে সেই অরাজকতার মোকাবেলা করেছিলাম আগামীতেও সেভাবেই মোকাবেলা করতে হবে। মনে রাখতে হবে বিএনপির সৃষ্টি হয়েছে খুনীর মাধ্যমে। সেই দলে খুনীদেরই জন্ম হয়। আওয়ামী লীগের নেতাদেরকে নেতৃত্ব শূন্য করতে বারবার ষড়যন্ত্র করছে। তারা খুনীদেরকে রক্ষা করে। যেভাবে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার মতো ব্যক্তিকে গুরুতর অবস্থায় হেলিকপ্টার দেয়নি। কিন্তু বাংলা ভাইকে রক্ষা করার জন্য তারা হেলিকপ্টার দিয়েছিল।
তিনি আরো বলেন, হবিগঞ্জে বর্তমান সরকার মেডিকেল কলেজ বাস্তবায়ন করেছে, আধুনিক স্টেডিয়াম করেছে, সরকারি বৃন্দাবন কলেজে অনার্স মাস্টার্স কোর্স চালু এবং শহরের দু’টি সরকারি স্কুলকে ডাবল শিফট করেছে। তেমনিভাবে দেশে সরকারের অনেক উন্নয়ন রয়েছে। জনগণকে সেই উন্নয়নের বিষয়ে জানাতে আওয়ামী লীগের নেতাকর্মীকে কাজ করতে হবে।
জেলা আওয়ামী লীগ ও জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ এর সঞ্চালনায় সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান , জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি এডঃ সিরাজুল হক চৌধুরী, শেখ সামছুল হক, শরীফ উল্লাহ, এডঃ মোঃ আলমগীর চৌধুরী, মুকুল আচার্য্য, যুগ্ম-সাধারন সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদার, আকরাম আলী, এডঃ মোঃ আফিল উদ্দিন, মোঃ আলমগীর খান, অনুপ কুমার দেব মনা, সেলিম চৌধুরী, এডঃ আব্দুল মোছাব্বির বকুল, এডঃ শাহ ফখরুজ্জামান, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ আকবর হোসেইন জিতু, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতর আলী, মর্তুজা হাসান, ফরিদ আহমেদ রাজু, হুমায়ুন কবির রেজা, ইশতিয়াক রাজ চৌধুরী, মহিবুর রহমান, আব্দুর রউফ, শেখ শেবুল আহমেদ, বাবুল চৌধুরী, ছাত্রলী নেতা সৈয়দ হাবিবুর রহমান কিবরিয়া, আজিজুর রহমান ও জোবায়ের আহমেদ পারভেজ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com