শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নিজামপুর বাজারে অগ্নিকাণ্ড ৯ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭
  • ৫৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সদর উপজেলার নিজামপুর বাজারে রহস্যজনক অগ্নিকাণ্ডে ৯টি দোকান পুড়ে গেছে। এতে ১ জন অগ্নিদগ্ধ হয়েছে। ক্ষতি হয়েছে ৭ লাখ টাকা। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বিছমিল্লাহ সুপার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। নিজামপুর গ্রামের কুতুব উদ্দিনসহ তার ভাইয়েরা এই মার্কেটের মালিক।
হবিগঞ্জ ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সামছুল আলম জানান, ওই রাতে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ওই মার্কেটে স্বর্ণ, কাপড় ও স্টেশনারী দোকানসহ ৯টি দোকান ছিল। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে এ ব্যাপারে নিশ্চিত করে তিনি কিছু বলতে পারেননি। অগ্নিকাণ্ডে ৭লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।
স্থানীয় সূত্রে জানা গেছে, বছরাধিকাল আগে একটি হত্যাকান্ডের ঘটনার পর থেকে নিজামপুর বাজারটি বন্ধ হয়ে যায়। বছরাধিকাল বাজারটি বন্ধ থাকার পর মাস খানেক আগে বাজার চালু হয়। এরই মধ্যে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। যে মার্কেটটি আগুনে ক্ষতি হয়েছে এটি নিয়ে মামলা মোকদ্দমা চলছে বলে জানা গেছে। এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি তদন্ত ডালিম আহমেদ আগুনের সত্যতা স্বীকার করে জানান, কেউ কোন অভিযোগ দেয়নি। এদিকে অগ্নিকাণ্ডের ঘটনায় নিতাইচক গ্রামের শামসুদ্দিন মিয়া নামে এক ব্যবসায়ীর শরীর ঝলসে গেছে বলে জানা গেছে। তাকে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে পাঠানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com