শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ভারতে অনুষ্ঠিত মাল্টি-ডিস্ট্রিক্ট কনফারেন্স ‘সেতুবন্ধন’-এ রোটারী ক্লাব অব হবিগঞ্জ খোয়াই-এর অংশগ্রহণ

  • আপডেট টাইম বুধবার, ১ নভেম্বর, ২০১৭
  • ৪০৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ভারতের আগরতলায় গত ২৭ এবং ২৮ অক্টোবর অনুষ্ঠিত হয়ে হয়েছে রোটারী ইন্টারন্যাশনাল মাল্টি ডিস্ট্রিক্ট কনফারেন্স ‘সেতুবন্ধন’। রোটারী ইন্টারন্যাশনালের বাংলাদেশ ডিস্ট্রিক্ট-৩২৮২ এবং ভারতের আগরতলার ডিস্ট্রিক্ট-৩২৪০ এবং ৩২৯১ যৌথভাবে এর  আয়োজন করে। এতে ভারতের বিভিন্ন রাজ্যের আরও ২০টি ক্লাব অংশগ্রহণ করে। বাংলাদেশ থেকে বিভিন্ন ক্লাবের প্রায় ৭০০ রোটারিয়ান এতে অংশগ্রহণ করেন। এই অনুষ্ঠানের জোনাল কো-অর্ডিনেটর হিসাবে দায়িত্ব পালন করেন রোটারী ক্লাব অব হবিগঞ্জ খোয়াই এর প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান ডেপুটি গভর্ণর ডাঃ এস.এস. আল আমিন সুমন এবং সার্জেন্ট-এট-আর্মসের দায়িত্ব পালন করেন ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট সৈয়দ আব্দুল বাকী মোঃ ইকবাল। এছাড়াও আন্তর্জাতিক মানের এই অনুষ্ঠানে রোটারী ক্লাব অব খোয়াই থেকে আরও অংশগ্রহণ করেন মোঃ আনোয়ার হোসেন, শাহ জুবায়ের আহমেদ, মোঃ জসিম উদ্দিন, হুমায়ন কবির, মোঃ মাসুক মিয়া, গোলাম সারওয়ার খান, শেখ তারেখ উদ্দিন সুমন।
উল্লেখ্য যে, রোটারীর দুই দেশের এই মিলন মেলাতে রোটারী অঙ্গনের অনেক গুরুত্বপূর্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তাদের মধ্যে বাংলাদেশ সরকারের মাননীয় রেলমন্ত্রী মোঃ মুজিবুর রহমান, ত্রিপুরার মাননীয় মূখ্যমন্ত্রী বাবু মানিক সরকার, রোটারী ইন্টারন্যাশনালের সাবেক সভাপতি কল্যাণ ব্যানার্জি। রোটারী পারদর্শীতা হচ্ছে বন্ধুত্বের মাধ্যমে সেবা। সেই বন্ধু এবং সেবা করার লক্ষ্যে রোটারী ক্লাব অব হবিগঞ্জ খোয়াই এর সদস্যরাও বন্ধুত্বের হাত আগরতলাতে বাড়িয়ে দিয়ে এসেছেন এবং বিনিময়ে নিয়ে এসেছেন অফুরন্ত ভালবাসা। কনফারেন্সের নানা বিষয়ে গুরুত্বপূর্ন ভূমিকা রাখার জন্য কনফারেন্সের জোনাল কো-অর্ডিনেটর এবং বর্তমান ডেপুটি গভর্ণর ডাঃ এস.এস.আল আমিন সুমন ভূয়সী প্রশংসা অর্জন করেন এবং সার্জেন্ট এট আর্মসের দায়িত্ব সুন্দরভাবে পালন করার জন্য বর্তমান ক্লাব প্রেসিডেন্ট সৈয়দ আব্দুল বাকী মোঃ ইকবাল প্রশংসীত হোন। এছাড়া সেতুবন্ধন নিয়ে একটি মুগ্ধকর কবিতা আবৃতি করেন ইনার হুইল ক্লাব অব হবিগঞ্জের প্রতিষ্ঠাতা সভাপতি তাহমিনা বেগম গিনি এবং তা ব্যাপক করতালীর মাধ্যমে প্রশংসিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com