বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে গণপিটুনিতে ডাকাত সাইফুর নিহত

  • আপডেট টাইম বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
  • ৫৩৪ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে গণপিটুনীতে এক ডাকাত নিহত হয়েছে। জনতার হাতে আটক হওয়ার পর পুলিশ হেফাজতে চিকিৎসাধীন অবস্থায় ওই ডাকাত নিহত হয়। নিহত ডাকাতের নাম সাইফুর রহমান (৩০)। সে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ভাসানীগাও গ্রামের মৃত রহিবুল হোসেনের ছেলে। সোমবার দিবাগত গভীর রাতে সাতকাপন ইউনিয়নের মহিষদুলং গ্রামের মর্তুজা মিয়ার বাড়িতে ডাকাতি করতে গিয়ে জনতার হাতে আটক হয় নিহত ডাকাত সাইফুর রহমান।
স্থানীয় সূত্রে জানা গেছে, ওই রাতে মর্তুজ মিয়ার বাড়িতে একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে লুটপাট শুরু করে। পরিবারের লোকজন বাধা দিলে ডাকাতদের সাথে সংঘর্ষ হয়। এসময় তাদের শোর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে বাড়ি ঘেরাও করে ডাকাত সাইফুর রহমানকে আটক করে। তবে অন্যান্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে সাইফুরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। গণপিটুনীতে গুরুতর আহত ডাকাত সাইফুরকে পুলিশ প্রহরায় হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে দুপুরের দিকে পুলিশ প্রহরায় তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বেলা ১টায় মারা যায়।
এদিকে ডাকাতের সাথে সংঘর্ষে  আহত গৃহকর্তা মর্তুজা মিয়া ও তার ছেলে রুবেল মিয়াকে বাহুবল হাসাপাতালে চিকিৎসা দেয়া হয়।
বাহুবল মডেল থানার ওসি মোঃ মাসুক আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ প্রহরায় প্রথমে হবিগঞ্জ হাসপাতালে ও পরে সিলেট হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়।
তিনি জানান, তার বিরুদ্ধে কমলগঞ্জ থানায় ডাকাতি মামলাসহ মৌলভীবাজার জেলায় কয়েকটি মামলায় ওয়ারেন্ট ছিল। তিনি আরও জানান, সে বানিয়াচং উপজেলায় তার শ্বশুরবাড়ীতে অবস্থান করে হবিগঞ্জের বিভিন্ন স্থানে ডাকাতি চালিয়ে যাচ্ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com