বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ১০:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মৌলভীবাজারে বিয়েতে দাওয়াত খেতে গিয়ে উমেদনগরের মা-মেয়ে আগুনে পুড়ে নিহত কিবরিয়া হত্যার বিচার ও খোয়াই খননে দুই হাজার কোটি টাকার প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবি জানালেন-এমপি আবু জাহির বানিয়াচঙ্গে ভাগনার সাথে খালার বিয়ে ॥ এলাকাজুড়ে তোলপাড় ! নবীগঞ্জের ঘোনাপাড়া গ্রামে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ বাহুবলে গ্যাস নিতে গিয়ে ২ সিএনজি চালকের মৃত্যু মাদক ছেড়ে সৃজনশীল কাজ করতে হবে-পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ কাউরিয়াকান্দি হযরত শাহজালাল (রহ:) উচ্চ বিদ্যালয়ের বিদায় অনুষ্ঠান-নবীন বরন ও বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত ভ্রাম্যমান আদালতে ৩ মাদকসেবীর কারাদন্ড ॥ ম্যাজিস্ট্রেট, চুনারুঘাট থানার ওসি, সহকারী পরিচালক মাদকদ্রব্যকে লিখিত ব্যাখ্যা দেয়ার আদেশ সরকারি নিবন্ধন পেল সামাজিক সংগঠন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম নারী ও শিশু অধিকার ফোরামের হবিগঞ্জ জেলা কমিটি গঠন
নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডঅনুমোদিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও অগঠনতান্ত্রিক-বৈধ কমিটির প্রতিবাদ

নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডঅনুমোদিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও অগঠনতান্ত্রিক-বৈধ কমিটির প্রতিবাদ

গত ৮ অক্টোবর দৈনিক হবিগঞ্জ সময় ও ৯ অক্টোবর দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেস পত্রিকার শেষের পাতায় নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক কমিটি অনুমোদিত শিরোনাম শীর্ষক সংবাদের প্রতি আমরা নিম্নস্বাক্ষরকারীগণের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। সংবাদপত্র দুটিতে উপরোক্ত শিরোনামীয় সংবাদে নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নতুন কমিটি অনুমোদন এর সংবাদটি সম্পূর্ণ ভূয়া, কাল্পনিক এবং অগঠনতান্ত্রিক। আমরা এর নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাই। ইতিপূর্বে নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ছিলেন কাজী ওবায়দুল কাদের হেলাল, যুগ্ম আহ্বায়ক গৌতম কুমার দাশ এবং সদস্য সচিব রতœদীপ দাস রাজু। পরবর্তীতে ফজলুল হক চৌধুরী সেলিম আহ্বায়ক, গৌতম কুমার দাশ ও সামছুল করিম শাহীন যুগ্ম আহ্বায়ক এবং সদস্য সচিব রতœদীপ দাস রাজুর নেতৃত্বাধীন নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি বহাল রয়েছে। আমরা অত্যন্তক সততা ও দক্ষতার সহিত সংগঠনের যাবতীয় কার্যাদি চালিয়ে যাচ্ছি, যদিও আমাদের পিতৃ সংগঠন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনী প্রক্রিয়াধীন অবস্থায় প্রশাসনিক দায়িত্বশীল কর্মকর্তাদের নিয়ন্ত্রণে রয়েছে এবং হবিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার (দপ্তর) সুখেন্দু চন্দ্র দাশ এর অনুমোদন দেখানো হয়েছে যা গঠনতন্ত্র পরিপন্থি। অথচ আমরা নবীগঞ্জের মুক্তিযোদ্ধা সন্তানরা অবাক বিস্ময়ে, হতবাক দৃষ্টিতে হঠাৎ দেখলাম গত ০৮/০৯ অক্টোবর এ দুটি সংবাদপত্রে ফজলুল হক চৌধুরী সেলিম আহ্বায়ক, রতœদীপ দাস রাজু ও মুর্শেদ আলী সবুজ যুগ্ম আহবায়ক, নিজামুল ইসলাম চৌধুরীকে সদস্য সচিব করে নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নতুন কমিটি অনুমোদিত শিরোনামীয় সংবাদ। এ সংবাদে নবীগঞ্জের সকল বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান সন্ততিরা হতাশ ও ক্ষুব্ধ। আমরা নিম্ন স্বাক্ষরকারীগণ সংবাদে উল্লেখিত কমিটি গঠনকে অবৈধ, অগঠনতান্ত্রিক মনে করছি একারণে যে, নবীগঞ্জের কোন মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা এতে অবহিত নন এ জন্য। ০৮/০৯ অক্টোবর দৈনিক হবিগঞ্জ সময় ও দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেস পত্রিকায় প্রকাশিত নবীগঞ্জ উপজেলা সন্তান কমান্ডের কমিটি অবৈধ। এ কমিটির সাথে আমাদের নবীগঞ্জের কোন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তাদের কোন সম্পর্ক নেই এবং মুক্তিযোদ্ধের পক্ষের কোন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বা ব্যক্তি এবং প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ এ সংবাদের প্রেক্ষিতে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানাচ্ছি। জয় বাংলা।
মোঃ ফজলুল হক চৌধুরী সেলিম, আহ্বায়ক,
গৌতম কুমার দাশ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক, এ.কে.এম সামছুল করিম শাহীন, যুগ্ম আহ্বায়ক, রতœদীপ দাস রাজু, সদস্য সচিব, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, নবীগঞ্জ উপজেলা শাখা, হবিগঞ্জ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com