শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ২ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জের ১ মাদক ব্যবসায়ীকে দেড় বছরের বিনাশ্রম কারাদণ্ড পূজা উদযাপন পরিষদ ১৪ ইউনিটের শুভেচ্ছা ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জকে ধন্য করেছেন-এমপি আবু জাহির নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১ ॥ চালক পলাতক যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতি ইনক এর ২০২০-২০২২ কার্যকরি কমিটি গঠন শহরে নিয়ম না মেনে পশু জবাই করে মাংস বিক্রি ॥ তালিকার চেয়ে অতিরিক্ত মূল্য রাখার অভিযোগ যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতির কার্যকরী কমিটি গঠন উপলক্ষ্যে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বি হাজী আলতাফ আলী আর নেই চুনারুঘাটে বিজিবির অভিযানের জের ॥ ইউপি সদস্যের উপর হামলা নবীগঞ্জে এরা বরাক নদীর জাইকার প্রকল্প কমিটি গঠনে অনিয়মের অভিযোগ
নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডঅনুমোদিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও অগঠনতান্ত্রিক-বৈধ কমিটির প্রতিবাদ

নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডঅনুমোদিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও অগঠনতান্ত্রিক-বৈধ কমিটির প্রতিবাদ

গত ৮ অক্টোবর দৈনিক হবিগঞ্জ সময় ও ৯ অক্টোবর দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেস পত্রিকার শেষের পাতায় নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক কমিটি অনুমোদিত শিরোনাম শীর্ষক সংবাদের প্রতি আমরা নিম্নস্বাক্ষরকারীগণের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। সংবাদপত্র দুটিতে উপরোক্ত শিরোনামীয় সংবাদে নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নতুন কমিটি অনুমোদন এর সংবাদটি সম্পূর্ণ ভূয়া, কাল্পনিক এবং অগঠনতান্ত্রিক। আমরা এর নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাই। ইতিপূর্বে নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ছিলেন কাজী ওবায়দুল কাদের হেলাল, যুগ্ম আহ্বায়ক গৌতম কুমার দাশ এবং সদস্য সচিব রতœদীপ দাস রাজু। পরবর্তীতে ফজলুল হক চৌধুরী সেলিম আহ্বায়ক, গৌতম কুমার দাশ ও সামছুল করিম শাহীন যুগ্ম আহ্বায়ক এবং সদস্য সচিব রতœদীপ দাস রাজুর নেতৃত্বাধীন নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি বহাল রয়েছে। আমরা অত্যন্তক সততা ও দক্ষতার সহিত সংগঠনের যাবতীয় কার্যাদি চালিয়ে যাচ্ছি, যদিও আমাদের পিতৃ সংগঠন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনী প্রক্রিয়াধীন অবস্থায় প্রশাসনিক দায়িত্বশীল কর্মকর্তাদের নিয়ন্ত্রণে রয়েছে এবং হবিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার (দপ্তর) সুখেন্দু চন্দ্র দাশ এর অনুমোদন দেখানো হয়েছে যা গঠনতন্ত্র পরিপন্থি। অথচ আমরা নবীগঞ্জের মুক্তিযোদ্ধা সন্তানরা অবাক বিস্ময়ে, হতবাক দৃষ্টিতে হঠাৎ দেখলাম গত ০৮/০৯ অক্টোবর এ দুটি সংবাদপত্রে ফজলুল হক চৌধুরী সেলিম আহ্বায়ক, রতœদীপ দাস রাজু ও মুর্শেদ আলী সবুজ যুগ্ম আহবায়ক, নিজামুল ইসলাম চৌধুরীকে সদস্য সচিব করে নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নতুন কমিটি অনুমোদিত শিরোনামীয় সংবাদ। এ সংবাদে নবীগঞ্জের সকল বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান সন্ততিরা হতাশ ও ক্ষুব্ধ। আমরা নিম্ন স্বাক্ষরকারীগণ সংবাদে উল্লেখিত কমিটি গঠনকে অবৈধ, অগঠনতান্ত্রিক মনে করছি একারণে যে, নবীগঞ্জের কোন মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা এতে অবহিত নন এ জন্য। ০৮/০৯ অক্টোবর দৈনিক হবিগঞ্জ সময় ও দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেস পত্রিকায় প্রকাশিত নবীগঞ্জ উপজেলা সন্তান কমান্ডের কমিটি অবৈধ। এ কমিটির সাথে আমাদের নবীগঞ্জের কোন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তাদের কোন সম্পর্ক নেই এবং মুক্তিযোদ্ধের পক্ষের কোন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বা ব্যক্তি এবং প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ এ সংবাদের প্রেক্ষিতে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানাচ্ছি। জয় বাংলা।
মোঃ ফজলুল হক চৌধুরী সেলিম, আহ্বায়ক,
গৌতম কুমার দাশ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক, এ.কে.এম সামছুল করিম শাহীন, যুগ্ম আহ্বায়ক, রতœদীপ দাস রাজু, সদস্য সচিব, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, নবীগঞ্জ উপজেলা শাখা, হবিগঞ্জ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com