শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

এমপি মুনিম বাবুকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন হযরত শাহজালাল (রঃ) আলীয়া মাদ্রাসার গভর্নিং বডির সদস্য মামুন খান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০১৭
  • ৪৪৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাহুবল-নবীগঞ্জ আসনের এম.পি এম.এ মুনিম চৌধুরী বাবুকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টি পানিউমদা ইউপির যুগ্ম-আহবায়ক ও নবীগঞ্জ উপজেলার রইছগঞ্জ বাজার এলাকাস্থ ‘হযরত শাহজালাল (রাঃ) আলীয়া মাদ্রাসা’ গভর্নিং বডির সদস্য মোঃ মামুন খানসহ এলাকাবাসী।
গত রবিবার এমপি এম.এ মুনিম চৌধুরী বাবুর বাসভবনে তাকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক সরওয়ার শিকদার, এমরান মিয়া, নজরুল ইসলাম, লুৎফুর রহমান, নুরাজ মিয়া, সাইফুল ইসলাম প্রমুখ।
এলাকাবাসীর পক্ষে মামুন খান তখন মাদ্রাসার উন্নয়নে বলিষ্ট ভূূমিকা রাখার জন্য অনুরোধ জানালে নবীগঞ্জ-বাহুবলের উন্নয়নের রূপকার এম.এ মুনিম চৌধুরী বাবু সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার হযরত শাহজালাল (রঃ) মাদ্রাসার গভর্নিং বডির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মামুন খান সদস্য নির্বাচিত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com