শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে উপজেলা নির্বাচনে মনোনয়ন বাছাই সম্পন্ন ॥ চেয়ারম্যান প্রার্থী আব্দুস শহীদ সাহিদের মনোনয়নপত্র বাতিল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৪৮৪ বা পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে দাখিলকৃত ২১ প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাচাই সম্পন্ন হয়েছে। গতকাল  হবিগঞ্জ জেলা নির্বাচন কমিশনের যাচাই বাছাইকালে সম্পদ বিবরণীতে স্বাক্ষর না থাকা, শিক্ষগত যোগ্যতার সনদ দাখিল না করা এবং সংযুক্ত ষ্ট্যাম্পে ত্র“টি জনিত কারণে আব্দুস শহীদ সাহিদের মনোনয়ন বাতিল করা হয়। এ আদেশের বিরুদ্ধে আব্দুস শহীদ আপিল করবেন বলে সূত্র জানিয়েছে।
নির্বাচন কমিশন সূত্র জানায়, গতকাল বাচাইপর্বে প্রার্থী ও তাদের সমর্থকগণ উপস্থিত ছিলেন। যাচাই বাছাই শেষে বৈধ প্রার্থীগণ হচ্ছেন- চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত আলমগীর চৌধুরী, ১৯ দলীয় জোটের একক প্রার্থী মুজিবুর রহমান শেফু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান, যুবলীগ সাধারন সম্পাদক ও বর্তমান (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, ইংল্যান্ড প্রবাসী কমিউনিটি লিডার মঈনুল আমিন বুলবুল, সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ জিহাদী, সাবেক এমপি খলিলুর রহমান চৌধুরীর পুত্র মিজানুর রহমান চৌধুরী শামীম, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আবদুল হাই।
ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন উপজেলা জামায়াতের আমীর মাওলানা আশরাফ আলী, আওয়ামীলীগ প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান আকতার হোসেন ছোবা মিয়া, খেলাফত মজলিস নেতা মাওলানা শাহ আলম, প্রবাসী যুবলীগ নেতা শাহ মোর্শেদ আহমেদ, শাহ কামাল, মোঃ রফিক মিয়া, বশির আহমদ চৌধুরী, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রায়েছ আহমদ চৌধুরী, রঞ্জু দেব।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক দিলারা হোসেন, কলেজ শিক্ষিকা নাজমা বেগম, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শিরিন আক্তার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com