বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

জেলা ছাত্রদলের সভাপতি- সম্পাদকসহ ৭০ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা

  • আপডেট টাইম রবিবার, ৮ অক্টোবর, ২০১৭
  • ৪২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর হকার্স মার্কেট এলাকা থেকে নাশকতা ও মিছিলের প্রস্তুতিকালে আটক ছাত্রদলের ৫ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জেলা ছাত্রদলের সহ-সভাপতিসহ ২৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। গতকাল শনিবার দুপুরে সদর থানার এসআই হাসানুজ্জামান হাসান বাদি হয়ে এ মামলা দায়ের করেন।
এদিকে আটক ছাত্রদল নেতা মোশাহিদ (২২), রিপন (২০), সাইদুল হক (২৫), হাসানুল হোসেন সৌরভ (১৯) ও উজ্জল (২৪) কে গতকাল শনিবার বিকালে কারাগারে প্রেরণ করা হয়েছে।
ওসি ইয়াছিনুল হক জানান, শুক্রবার রাত ১০টার দিকে জেলা ছাত্রদলের সহ-সভাপতি জিল্লুর রহমানের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী দেশীয় অস্ত্র নিয়ে মিছিলের চেষ্টা করে। খবর পেয়ে সদর থানার এসআই রকিবুল হাসান ও হাসানুজ্জামানের নেতৃত্বে পুলিশ উল্লেখিতদের আটক করে। মামলায় জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক এমরান, সাধারণ সম্পাদক মোঃ রুবেল আহমেদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মোঃ জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুর রহমান শাওন, সাইফুল ইসলাম শিপন, হারিছ চৌধুরীসহ ২৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০ থেকে ৪০ জনকে আসামী করা হয়।
এ সময় পুলিশের উপস্থিতিতে টের পেয়ে জিল্লুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা পালিয়ে যায়। তখন পুলিশ তাদের কাছ থেকে ১১টি রামদা, দুইটি ক্রিরিজ, দুইটি লোহার পাইপ ও দুইটি চাইনিজ চাকু উদ্ধার করে। এ মামলায় এজহারভুক্ত ২৯ জন এবং অজ্ঞাত আরো ৩০/৪০ জনকে আসামী করা হয়। ওসি আরো জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে রিমান্ডে আনা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com