বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আজমিরীগঞ্জে নিহত নুরুল ইসলামের ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর

  • আপডেট টাইম শনিবার, ৭ অক্টোবর, ২০১৭
  • ৪৪৬ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলার ফতেপুর গ্রামে প্রতিপক্ষের টর্চ লাইটের আঘাতে নিহত নুরুল ইসলাম (৫৫) এর ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়েছে। এ দিকে ঘটনার পর থেকে প্রতিপক্ষের লোকজন আত্মগোপন করেছে। গতকাল শুক্রবার বিকেলে ময়নাতদন্তের পর লাশ তার পুত্র জিয়াউর রহমানের নিকট হস্তান্তর করা হয়। সদর হাসপাতাল মর্গে লাশের সাথে আসা তার পুত্র জিয়াউর রহমান জানায়, দীর্ঘদিন ধরে একই গ্রামের আওয়াল মিয়া, তার পুত্র নাসির মিয়া ও জমির মিয়ার সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে ভূমিদস্যুরা ক্ষিপ্ত হয়ে উঠে। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে কেউ বাড়ি না থাকার সুযোগে উল্লেখিতরা তার পিতাকে উঠান থেকে ধরে নিয়ে যায়। পরে তাদের বাড়িতে নিয়ে মারধোর করে। এক পর্যায়ে লাইট দিয়ে মাথায় ও নাকে আঘাত করলে তার পিতা মাটিতে লুটিয়ে পড়ে। খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে নুরুল ইসলামকে উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) কামরুল হাসানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এদিকে লাশের নাক দিয়ে রক্ত বের হতে দেখা যায়।
ঘটনার পর থেকে উল্লেখিতরা আত্মগোপন করেছে। রাত সাড়ে ১০টায় এ রিপোর্ট লেখাকালে আজমিরীগঞ্জ থানার ওসি জানান, ময়নাতদন্ত শেষে থানা থেকে রাত ৯টার দিকে লাশ তার পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়েছে। তবে এখনো কোন মামলা হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com