মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৭:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে চা-বাগানে কাকাতো ভাইয়ের হাতে জেঠাতো ভাই খুন যুক্তরাজ্যে গাড়ির নাম্বার প্লেটের রেজিষ্ট্রেশন নিয়ে জটিলতা ॥ আইনি লড়াইয়ে জয়ী হলেন এনটিভির ইউরোপ ব্যুরো চিফ ফারছু আহমেদ চৌধুরী শহরে প্রকাশ্যে ছাত্রলীগ নেতা আসিফ চৌধুরীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে দূর্বৃত্তরা আজমিরীগঞ্জে হাওর থেকে যুবতীর বিকৃত লাশ উদ্ধার নবীগঞ্জে ছাতল বিলের ইজারা সমিতির সদস্যদের স্বাক্ষর জাল ইউএনও বরাবর অভিযোগ বানিয়াচঙ্গের এক মহিলাকে বিদেশ পাঠানোর নামে পাচারের অভিযোগ স্কুল-কলেজের সামনে বখাটেদের উৎপাত বন্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ হবিগঞ্জে ‘বিবর্তন বিজ্ঞান চক্র’র উদ্যোগে ২ দিনব্যাপী জ্যোতির্বিজ্ঞান বিষয়ক কর্মশালা সম্পন্ন মাধবপুরে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু বাহুবলে প্রবীন আওয়ামীলীগ নেতা আকবর আলী আর নেই
শেখ হাসিনার নেতৃত্বের সাফল্য বিশে^ প্রমাণিত-এমপি আবু জাহির

শেখ হাসিনার নেতৃত্বের সাফল্য বিশে^ প্রমাণিত-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর-লাখাই আসনের সংসদ সদদস্য এডঃ মোঃ আবু জাহির বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট সরকারের কার্যকর ও সমন্বিত উদ্যোগের কারনে বাংলাদেশ অনেক এগিয়েছে। বাংলাদেশের উত্তরন ঘটেছে নি¤œ আয় থেকে নি¤œ মধ্যম আয়ের দেশে।
এছাড়াও যোগাযোগ, কৃষি, শিক্ষা, স্বাস্থ্যসহ বিভিন্নখাতে ব্যাপক উন্নতি হয়েছে। আন্তর্জাতিকভাবে বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশ স্বীকৃতি অর্জন করায় সারা বিশ্বের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের সাফল্য আজ প্রমানিত। এই সাফল্য ও স্বীকৃতির সমন্বয়ে বর্তমান সরকার রূপকল্প (ভিশন) ২০২১ অর্জনে বদ্ধপরিকর।
রবিবার দুপুরে লাখাই সড়ক ও জনপথের রাস্তা হতে রিচি সাগর কোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ৫৫ লাখ টাকা ব্যয়ে ৯শ’ মিটার রাস্তা এবং রিচি চক বাজার থেকে বুদুর বাড়ি ভায়া হাজী চেরাগ আলী কলেজ পর্যন্ত ৩৫ লাখ টাকা ব্যয়ে ৭শ’ মিটার রাস্তা নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, হবিগঞ্জ-লাখাইয়ে বিগত প্রায় ৯ বছরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করেছি। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ উন্নয়ন অব্যাহত রাখবো ইনশাল্লাহ। তিনি আরো বলেন, রাস্তা নির্মাণ করে দেওয়ার দায়িত্ব আমার। কিন্তু সেই রাস্তাকে সংরক্ষনের দায়িত্ব আপনাদের। তাহলেই বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের সুফল ভোগ করা সম্ভব।
রিচি সাগর কোনা পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ আনফর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর পরিচালনায় জনসভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন গ্রাম পঞ্চায়েতের সহ সভাপতি মোঃ দিদার আলী মাস্টার, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান, রিচি যুব সংঘের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ জিতু মিয়া, সাগর কোণা পঞ্চায়েত কমিটির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গফুর, অগ্নিকোণা পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ আরব আলী, সাবেক মেম্বার মোঃ কাজল মিয়া, ৩নং ওয়ার্ডের মেম্বার মোঃ সাজু মিয়া, সাবেক মেম্বার স্বপন মিয়া, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক মোঃ রিপন মিয়া, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়জুর রহমান রবিন, মোঃ আব্দুল কাইয়ুম, ছত্তর মিয়া, আব্দুল আলিম, আজিজ, নওশাদ, রায়হান, রাসেল সোহাগ প্রমুখ।
এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী মোঃ ওবায়দুল বাশার, উপ সহকারী প্রকৌশলী মোঃ এমদাদুল হক প্রমূখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com