বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে বিদ্যুৎ উদ্বোধন কালে এমপি মজিদ খান ॥ বানিয়াচং ও আজমিরীগঞ্জের ঘরে ঘরে ২০১৮ সালের মধ্যে বিদ্যুৎ পৌছে যাবে

  • আপডেট টাইম শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৩৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচং উপজেলার দক্ষিণ যাত্রাপাশার বনমথুরা গ্রামে বিদ্যুৎ উদ্বোধন কালে সংসদ সদস্য এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে জনগণকে বিদ্যুতের অভাব বোধ করতে হবে না। আগামী ২০১৮ সালের মধ্যে বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ লাইন পৌছে যাবে ইনশাল্লাহ। অত্র এলাকার জনগণের আর বিদ্যুতের অভাব বোধ করতে হবে না। তাছাড়া বর্তমান সরকারের আমলে বানিয়াচং-আজমিরীগঞ্জের যে উন্নয়ন হয়েছে বিগত ৪০ বছরেও কোন সরকার তা করতে পারেনি। শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ। কৃষিতে বিদ্যুতের ব্যবহার সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা হবে। তাছাড়া বর্তমান সরকার ক্ষমতায় এসে বিদ্যুতের উৎপাদন সাড়ে ৩ হাজার ৫০০ মেগাওয়াট থেকে ১৬ হাজার মেগাওয়াটে উন্নীত করেছেন।
তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের দক্ষিণ যাত্রাপাশা, বনমথুরা গ্রামের বিদ্যুৎ লাইন সুইচ টিপে উদ্বোধন করে বনমথুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। উক্ত বিদ্যুৎ লাইন নির্মাণে ব্যয় হয় প্রায় ১৫ লাখ টাকা। ১ কিলোমিটার এলাকা জুড়ে নির্মিত লাইন দ্বারা ৭৭টি পরিবারে বিদ্যুৎ লাইন সংযোগ দেওয়া হয়।
সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট মুরুব্বী মোঃ তোতা মিয়া চৌধুরী, পরিচালনা করেন ছাত্রলীগ নেতা অলি মিয়া। এতে বিশেষ অতিথি ছিলেন বানিয়াচং পল্লী বিদ্যুতের ডিজিএম আবু জাফর, ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিপুল ভূষণ রায়। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন যুবলীগের সহ-সভাপতি সাহেব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক মারুফ আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফ সোহেল, বন মথুরা স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হামদু মিয়া, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান মিয়া, মেম্বার ময়না মিয়া, যুবলীগ নেতা আজমল হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com