শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ পৌর শহর উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৯৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেছেন-নবীগঞ্জ পৌরবাসীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে শহর সমন্বয় কমিটি পৌর পরিষদকে সঠিক নির্দেশনার মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। উক্ত সভায় নারী নেতৃবৃন্দের স্বতঃস্ফূর্ত উপস্থিতি আশানুরূপ হওয়ায় নারীনেতৃবৃন্দকে সভার পক্ষ থেকে তিনি অভিনন্দন জানান। তিনি নবীগঞ্জ শহরের সার্বিক উন্নয়নে টিএলসিসি, পৌর-পরিষদ, অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ পৌরসভার সকল শ্রেণি-পেশার নাগরিকবৃন্দের আন্তরিক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, ‘সচেতন পৌরবাসী করমেলায় স্বতঃস্ফূর্তভাবে করদানে অংশগ্রহণ করে পৌরসভাকে সহযোগিতা করেছেন। পৌর করমেলাকে সফল করার জন্য তিনি সম্মানীত পৌর করদাতাদের কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। সম্মানীত করদাতাগণ পৌরকর প্রদানে আরও ব্যাপক সহযোগিতার মাধ্যমে পৌরসভাকে কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে সার্বিক সহযোগিতা করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি ধৈর্য সহকারে টি.এল.সি.সি’র সদস্যবৃন্দের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। অনুষ্ঠানের শুরুতে পৌরসভায় ‘ওয়াটার সাপ্লাই’র কাজ শুরু হয়ে গেছে বলে শুভ সংবাদটি তিনি দেন। আগামী বছরের শেষদিকে পৌরবাসীর দীর্ঘদিনের দাবি ‘বিশুদ্ধ পানি’ পাবেন বলে আশ্বস্ত করেন। আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন-”পরীক্ষামূলক ভাবে ১০০টি ডাস্টবিন পৌরসভার গুরুত্বপূর্ণ স্থানে ও প্রতিষ্ঠানে বসানো হয়েছে এবং ব্যাপক সারা পাওয়া গেছে।’ তিনি জনগণের চাহিদা ও দাবির প্রেক্ষিতে ডাস্টবিনের সংখ্যা আরও বৃদ্ধি করার আশা ব্যক্ত করেন। নবীগঞ্জ শহরকে যানজটমুক্ত রাখতে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান, ইউএনও ও নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জসহ সচেতন পৌর নাগরিকবৃন্দের সহযোগিতা কামনা করেন।
তিনি গতকাল ২০ সেপ্টেম্বর সকাল ১১ টায় নবীগঞ্জ পৌরসভার কনফারেন্স রুমে শহর উন্নয়ন কমিটির সভায় সভাপতিত্ব করেন। পৌরসভার সহকারী প্রকৌশলী ভবি মজুমদারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন-নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ বাবুল চন্দ্র দাশ, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আঃ সালাম, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও দৈনিক হবিগঞ্জ সময় সম্পাদক মো. আলাউদ্দিন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির মিয়া, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রাণেশ চন্দ্র দেব, উপজেলা সমবায় অফিসার মো. হাফিজুল ইসলাম, হবিগঞ্জ উন্নয়ন সংস্থার ব্যবস্থাপক (গঊ) শাহাব উদ্দিন, হবিগঞ্জ জেলার সড়ক ও জনপথ বিভাগের সুপারভাইজার মো. শফিকুল ইসলাম, সাবেক সংরক্ষিত কাউন্সিলর দেবলা দাশ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com