বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ১১:২৪ পূর্বাহ্ন

বর্তমান সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ^াসী-এমপি আবু জাহির

বর্তমান সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ^াসী-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ ধর্ম যার যার, উৎসব সবার। বর্তমান সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ^াসী। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে সকল মানুষের মধ্যে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করতে সক্ষম হয়েছেন। এখন জনগণ যার যার ধর্মীয় উৎসব নিরাপত্ত্বা বেষ্টনীর মধ্যে থেকেই পালন করেন।
শারদীয় দুর্গাপূজাকে সামনে রেখে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আইন-শৃংখলা কমিটির বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।
তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত সাম্প্রদায়িক দাঙ্গার মাধ্যমে দেশে অরাজকতা সৃষ্টি করতে লিপ্ত থাকে। তারা বিভিন্ন সময় মসজিদ মন্দিরে বোমাবাজি করে মানুষ হত্যা করেছে। তাই জনগণ তাদেরকে ঘৃণা করে। আর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার যার যার ধর্ম পালনে সকল প্রতিবন্ধকতা দূর করে দিয়েছেন। তাই জনগণ এ সরকারকে বার বার বিশ^াস করে ভোট দেয়। তিনি আরো বলেন, হবিগঞ্জে সকল ধর্মের মানুষের মধ্যেই রয়েছে ভ্রাতৃত্ববোধ। অতীতের ন্যায় ভবিষ্যতেও সকল ধর্মীয় অনুষ্ঠান শান্তিপূর্ণভাবে সম্পন্ন হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
সভায় উপস্থিত পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ এবং আইন-শৃংখলা কমিটির সদস্যদের সিদ্ধান্তের ভিত্তিতে সকলকে ধর্মীয় সঙ্গীত ব্যতিত উশৃংখল গান ডিজে সাউন্ডের মাধ্যমে বাজানো থেকে বিরত থাকতে বলে দেওয়া হয়।
সভা শেষে হবিগঞ্জ সদর উপজেলা ও পৌর এলাকার ৮৭টি পূজা মন্ডপে সরকারের দেয়া ৫০০ কেজি করে চাউল বিতরণের উদ্বোধন করেন সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। এছাড়াও তার ব্যক্তিগত তহবিল থেকে ৮৭ মন্ডপে ৫ হাজার টাকা করে বিতরণ করেন এমপি আবু জাহির।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম আজহারুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক।
এছাড়াও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডঃ পুন্যব্রত চৌধুরী বিভু, সাধারণ সম্পাদক অনুপ কুমার দেব মনা, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি ইয়াছিনুল হক, শায়েস্তাগঞ্জ থানার ওসি মোঃ নাজিম উদ্দিন প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন,  ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস,  ইউপি চেয়ারম্যান বুলবুল খান, ইউপি চেয়ারম্যান মঈনুল হক আরিফ, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো, হবিগঞ্জ পৌর কাউন্সিলর গৌতম রায়, ইউপি চেয়ারম্যান এনামূল হক শেখ কামাল, ইউপি চেয়ারম্যান তাজউদ্দিন আহমেদ তাজসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com