মঙ্গলবার, ২৩ Jul ২০১৯, ০২:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে ॥ ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা ॥ প্রতিবাদে হবিগঞ্জের বিভিন্ন স্থানে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হবিগঞ্জ সিভিল সার্জনের মৃত্যু মির্জাপুর থেকে প্রেমিক জুটি আটক ॥ কারাগারে প্রেরণ ১০ ইউপি চেয়ারম্যান উপস্থিত না হওয়ায় নবীগঞ্জ উপজেলা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়নি বার্মিংহামে হবিগঞ্জ নাগরিক সমাজের সাথে মতবিনিময়কালে এমপি আবু জাহির ॥ দেশবিরোধী চক্রান্তকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান মাধবপুরে রাষ্ট্রদূতের বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ১ নবীগঞ্জ ও বাহুবলে অসুস্থ রোগীদেরকে চিকিৎসা সহায়তা দিলেন এমপি মিলাদ গাজী চুনারুঘাটে নিখোঁজ প্রেমিক যুগল প্রেমিকের মা-সহ ৩ জন আটক নবীগঞ্জের দেবপাড়ায় নিহা ফ্যাশন উদ্বোধন করলেন এমপি মিলাদ গাজী বানিয়াচঙ্গে ২৮ মাস বেতন না পেয়ে মানবেতর জীবন কাটাচ্ছেন প্রধান শিক্ষক
চুনারুঘাটে চালক কথিত অপহৃত বিলালকে উদ্ধার করেছে র‌্যাব

চুনারুঘাটে চালক কথিত অপহৃত বিলালকে উদ্ধার করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটের জিকুয়া গ্রামের টমটম চালক কথিত অপহৃত বিলাল মিয়া (২৬)কে উদ্ধার করেছে র‌্যাব। তবে তাকে কেউ অপহরণ করেনি। মা-বাবার উপর রাগ করে তিনি স্বেচ্ছায় আত্মগোপন করেছিলেন বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। উদ্ধার হওয়া বিলাল মিয়া ওই গ্রামের হাজী আব্দুল গফুরের ছেলে।
বিলাল হোসেনের বরাত দিয়ে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গত ৭ সেপ্টেম্বর রাত ৯টায় তিনি পিতার উপর রাগ করে তার স্ত্রীকেসহ পরিবারের কাউকে না জানিয়ে তার ভাড়ায় চালিত টমটমটি গোপায় ইউনিয়ন পরিষদে রেখে ঢাকায় চলে যান। ঢাকায় চলে যাওয়ার পূর্বে বিলাল হোসেন তার ভাড়াটিয়া বাসার ছেলে মোঃ সোয়েব মিয়াকে বিষয়টি জানিয়ে যান। পরে তার স্ত্রী রোজিনা আক্তার হবিগঞ্জ সদর থানায় অপহরণের মামলা দায়ের করেন এবং তার স্বামীকে উদ্ধারের জন্য শ্রীমঙ্গল ক্যাম্প কমান্ডার বরাবরে এক খানা আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে গত ১৮ সেপ্টেম্বর সোয়া ৪টা থেকে  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতৃত্বে¡ এএসপি মোঃ কফিল উদ্দীন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা ও হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে কথিত ভিকটিম বিলাল মিয়া অপহরণের ঘটনার বিষয়ে মামলা দায়ের ও তাকে উদ্ধারের জন্য পরিচালিত অভিযান সংক্রান্ত বিষয়ে অবগত হয়ে গতকাল মঙ্গলবার বিকেল সোয়া ৪টার দিকে তিনি স্বেচ্ছায় র‌্যাব-৯, সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পে এসে হাজির হন। এ সময় র‌্যাবের জিজ্ঞাসাবাদে তিনি জানান, তার বাবা ও ভাইদের সাথে পারিবারিক ও টাকা পয়সার বিষয় নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। তার বাবার নিকট গাড়ী ক্রয়ের জন্য টাকা চাইলেও গাড়ী ক্রয়ের আশ্বাস দিয়ে তাকে বারবার হয়রানী করে আসছিল। তার অভাবের কারণে তার স্ত্রীকে না জানিয়ে তার পিতা-মাতার উপর রাগ করে তার ভাড়ায় চালিত টমটম গাড়ীটি গোপায়া ইউনিয়ন চেয়ারম্যান অফিসের সামনে রেখে তার বন্ধু শোয়েবকে অবহিত করে নিজে আত্মগোপন করে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com