বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বানিয়াচঙ্গে দেশীয় অস্ত্র সহ¯্রাধিক উদ্ধার ১ ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের সাজা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫৩৮ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং থানা পুলিশের দেশীয় অস্ত্র উদ্ধার অভিযান এর ধারাবাহিকতায় গত দুই দিনে বানিয়াচংয়ের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে প্রায় সহ¯্রাধিক দেশীয় উদ্ধার করেছে পুলিশ। বাড়ীতে দেশীয় অস্ত্র রাখার দায়ে ১ ব্যক্তিকে ৬ দিনের বিনাশ্রম সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ও বুধবার ওসি থানার ওসি ও ইন্সপেক্টর (তদন্ত) জিয়াউর রহমান, থানায় এসআই ও এএসআইসহ একদল পুলিশকে সাথে ৯নং পুকড়া ইউনিয়নের সিকন্দরপুর গ্রামের উত্তর পাড় ও দক্ষিণপাড় এবং বানিয়াচং সদরের ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের সাগর দীঘীর পশ্চিম পাড়ে অভিযান চালিয়ে এসব দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
এর মধ্যে সাগরদীঘীর পশ্চিম পাড়ে দেশীয় অস্ত্র উদ্ধারের সময় সাগরদীঘী পশ্চিমপাড়ের আলতাব লস্কর ওরফে আলতু নামে এক ব্যক্তিকে দেশীয় অস্ত্রসহ হাতে নাতে গ্রেফতার করে তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালত এর ম্যাজিস্ট্রেট সন্দ্বীপ কুমার সিংহ এ রায় প্রদান করেন।
থানা সুত্র এ প্রতিনিধিকে জানান, গ্রাম্য দাঙ্গাবাজদের কোন ধরনের ছাড় দেয়া হবে না। ইতিপূর্বে উপজেলা প্রশাসন ও বানিয়াচং থানার পক্ষ থেকে মাইকিং করে দেশীয় অস্ত্র জমা দেয়ার জন্য প্রচার-প্রচারনা করা হয়েছে। আমাদের বেঁেধ দেয়া সময়ের মধ্যে যারা এসব অস্ত্র জমা দেয়নি। তাদের বাড়ীতে অভিযান চলাকালে যদি দেশীয় অস্ত্র পাওয়া যায় সে সকল ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। গ্রাম্য দাঙ্গা প্রতিরোধে আমরা জিরো টলারেন্স আছি এবং থাকবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com